ঢাকা মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬
৩২ °সে


দামুড়হুদায় শ্বশুরবাড়িতে জামাইকে হত্যা, থানায় মামলা

দামুড়হুদায় শ্বশুরবাড়িতে জামাইকে হত্যা, থানায় মামলা
দামুড়হুদা মডেল থানা। ছবি: সংগৃহীত

দামূড়হুদায় শ্বশুরবাড়িতে জামাইকে ঘরের ছাদের সঙ্গে ঝুলিয়ে হত্যার অভিযোগে পাওয়া গিয়েছে। ঘটনার পর মঙ্গলবার রাতে নিহতের বাবা বাদী হয়ে স্ত্রী, শ্বশুর ও শাশুড়ির নামে হত্যা মামলা দায়ের করেছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রায় ৯ বছর আগে চুয়াডাঙ্গা বোয়ালমারী গ্রামের আনিসুল হকের ছেলে নাজমুলের সঙ্গে দামুড়হুদার কাদিপুর গ্রামের মনিরুল হকের মেয়ে নাজমা খাতুনের বিয়ে হয়। এ সময়ের মধ্যে তাদের ঘরে দুই সন্তান জন্ম নেয়। ঘটনার আগের দিন নাজমুল কাদিপুর শ্বশুর বাড়ি বেড়াতে এলে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। পরে মঙ্গলবার সকাল ঘরের ছাদ থেকে নাজমুলের লাশ দেখে পুলিশকে খবর দেওয়া হয়।

খবর পেয়ে দামুড়হুদা পুলিশ নাজমুলের ঝুলন্ত লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। মঙ্গলবার রাত ৮টার দিকে নিহতের বাবা আনিসুল হক বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় ছেলের স্ত্রী নাজমা, শাশুড়ি রাফেজা ও শ্বশুর মনিরুল হককে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। মামলার এজাহারে ছেলে নাজমুলকে নির্যাতন পূর্বক হত্যা করে ঘরের ছাদে ঝুলিয়ে রাখার অভিযোগ করা হয়েছে।

আরও পড়ুন: মোদির সর্বদলীয় বৈঠক বর্জন বিরোধীদের

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার ওসি সুকুমার বিশ্বাস জানান, 'আসামি আটকের চেষ্টা চলছে।'

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৫ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন