সেনবাগে যাত্রীবাহী বাস উল্টে আহত ২৫

প্রকাশ : ১৯ জুন ২০১৯, ১৭:৫৩ | অনলাইন সংস্করণ

  সেনবাগ (নোয়াখালী) সংবাদদাতা

ফেনী-নোয়াখালী মহাসড়কে উল্টে যাওয়া সুগন্ধা পরিবহনের বাস। ছবি: ইত্তেফাক

ফেনী-নোয়াখালী মহাসড়কের সেনবাগ উপজেলার সেবারহাট পশ্চিম বাজারে ফেনীগামী সুগন্ধা পরিবহন উল্টে নারী, পুরুষ ও শিশুসহ প্রায় ২৫ জন যাত্রী গুরুতর আহত হয়েছে। এ সময় স্থানীয় লোকজন ও ব্যবসায়ীরা  আহতদের  উদ্ধার করে সেবারহাট নুর প্রাইভেট হাসপাতাল ও স্থানীয় মদিনা হাসপাতালে ভর্তি করেছে। বুধবার দুপুর সোয়া ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ব্যবসায়ী নিশান জানান, ফেনীগামী সুগন্ধা নামে ফেনী-ব- ০৫০০৩৩ নম্বরের যাত্রীবাহী বাসটি দুপুর সোয়া ১২টার দিকে একটি সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে মুখেমুখি সংঘর্ষের পর উল্টে যায়। এ ঘটনায় তাৎক্ষনিক কেউ নিহত না হলেও প্রায় ২৫ গুরুতর আহত হয়েছে।

গুরুত্বর আহতদের মধ্যে বসুরহাটের হৃদয় (৭), তার মা রিনা আক্তার (৩২), হাতিয়ার আন্ডার চরের মাহফুজ (১২), খলিফার হাটের বিবি মরিয়ম (৩২), রিমন (১৮) স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের  পরিচালক মিলন জানান, তারা পুরুষ মহিলাসহ আরো ৮ থেকে ১০ জন যাত্রীকে ফেনী ও নোয়াখালীতে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেছেন।

আরও পড়ুন:  আমার স্বামী শহীদ হয়েছেন: মুরসির স্ত্রী

এছাড়া সেবারহাট মদিনা হাসপাতাল কর্তৃপক্ষ ৭ জনকে চিকিৎসা দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। খবর পেয়ে সেনবাগ থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দূর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করেছে।  

ইত্তেফাক/জেডএইচডি