খেতে বসে বমি, ৫ তলা থেকে তরুণীর ঝাঁপ

প্রকাশ : ১৯ জুন ২০১৯, ১৯:৫৬ | অনলাইন সংস্করণ

  খুলনা অফিস

ফাইল ছবি

খুলনায় পাঁচতলার ছাদ থেকে ঝাঁপ দিয়ে তানজিম আক্তার মনি (১৯) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। আশংকাজনক অবস্থায় বুধবার ভোরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মঙ্গলবার (১৮ জুন) রাত পৌনে ১১টার দিকে নগরীর মৌলভীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

মনি ওই এলাকার আনোয়ার হোসেনের মেয়ে (সৎ পিতা)। তিনি খুলনা সরকারি আযম খান কমার্স কলেজের অনার্স (অ্যাকাউন্টিং) প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।
 
এদিকে, স্থানীয়রা তার মৃত্যুকে রহস্যজনক বলে মন্তব্য করেছেন। সদর থানা পুলিশ প্রাথমিকভাবে এ বিষয়ে অপমৃত্যু মামলা রেকর্ড করে ঘটনার তদন্ত করছে। 

নিহতের মা নাসরিন জাহান মেরী অপমৃত্যু মামলায় উল্লেখ করেন, তার মেয়ে বেশ কিছুদিন যাবত অন্যমনস্ক হয়ে চলাফেরা করত। মঙ্গলবার দুপুর ৩টার দিকে সে বাসা থেকে বের হয়। ফেরে রাত ১০টায়। খেতে বসে সে কয়েকবার বমি করে। পুনরায় ভাত খেতে বসে আবারও বমি করার কথা বলে রাত পৌনে ১১টার দিকে বাড়ির তিনতলা থেকে বের হয়ে দৌড়ে পাঁচতলার ছাদে ওঠে।

এ ঘটনা দেখতে পেয়ে তিনি (মা) তার পিছু নেন। কিন্তু ততক্ষণে মনি ছাদ থেকে ঝাঁপ দেয়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে প্রথমে একটি বেসরকারি ক্লিনিকে নেওয়া হয়। পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে হাসপাতালে নেওয়া হয়। সেখানে মারা যায়।
 
মনির বাবা জানান, প্রথম স্ত্রীর মৃত্যুর পর নাসরিন জাহান মেরীকে বিয়ে করেন। মনি তার স্ত্রীর আগের সন্তান। বর্তমানে তার আরও দুটি সন্তান আছে। মনির মৃত্যুর কারণ সম্পর্কে কিছু জানাতে পারিনি।

আরও পড়ুন: ভবিষ্যতে সব নির্বাচন হবে ইভিএমে: সিইসি

খুলনা থানার এসআই আলতাফ হোসেন জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে ছাদ থেকে ঝাঁপ দিয়ে মৃত্যুর বিষয় দাবি করা হয়েছে। তবে, ময়না তদন্তের রিপোর্ট পেলে এবং তদন্ত করে প্রকৃত রহস্য উদঘাটন করা হবে।

ইত্তেফাক/অনি