ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬
৩৪ °সে


রেলমন্ত্রী আজ ট্রেনে করে সিলেটে যাচ্ছেন

রেলমন্ত্রী আজ ট্রেনে করে সিলেটে যাচ্ছেন
রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। ফাইল ছবি

মৌলভীবাজারের কুলাউড়ায় ট্রেন দুর্ঘটনার হতাহতের ঘটনায় বুধবার সকালে সিলেটে যাচ্ছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। আজ মঙ্গলবার রাতেই কমলাপুর রেল স্টেশন থেকে ট্রেনে করে সিলেটের উদ্দেশে রওয়ানা দেবেন তিনি।

জানা গেছে রাত পৌনে দশটায় কমলাপুর রেল স্টেশন থেকে উপবন ট্রেনে সিলেটের উদ্দেশ্যে যাত্রা করবেন মন্ত্রী। বুধবার ভোর সাড়ে ৫টায় সিলেট পৌঁছে সার্কিট হাউসে কিছুক্ষণ অবস্থান শেষে সকাল ৯টায় রেল দুর্ঘটনায় আহতদের দেখতে ওসমানী হাসপাতালে যাবেন।

পরে কুলাউড়ার উদ্দেশ্য রওয়ানা দিয়ে রেলমন্ত্রী বেলা সাড়ে ১১টায় কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহতদের সঙ্গে দেখা করবেন। সেখান থেকে দুর্ঘটনাস্থল বরমচালে যাবেন তিনি।

বিকালে কুলাউড়া স্টেশন থেকে ট্রেনযোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করবেন মন্ত্রী।

উল্লেখ্য, সোমবার রাতে কুলাউড়ার বরমচালে সেতু ভেঙে খালে পড়ে যায় ট্রেনের ৫টি বগি। এতে ৪জন নিহত ও শতাধিক আহত হন।

কুলাউড়ার সংবাদদাতা জানান, ঢাকাগামী আন্তঃনগর উপবন এক্সপ্রেস দুর্ঘটনায় ২১ ঘণ্টা বন্ধ থাকার পর সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক হয় সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে। মঙ্গলবারও ঢাকা ও চট্রগ্রামের রেলপথে স্বাভাবিক ভাবে সব ট্রেন নির্ধারিত সময়ে ছেড়ে যায়।

আরও পড়ুন: ঋণ শোধের চিন্তায় ঘুম নেই কদমতলার অর্ধশত পরিবারের

বরমচাল স্টেশনের মাস্টার রোমান আহমেদ জানান, দুর্ঘটনা কবলিত এলাকায় রেলকে সর্বোচ্চ ৫ কিলোমিটার গতিতে চলার নির্দেশনা দেওয়া আছে। এর আগে সন্ধ্যা ৭টা ১০ মিনিটে ওই রেললাইন ও সেতুর ওপর দিয়ে ট্রায়াল ট্রেন চালিয়ে পরীক্ষা করা হয়।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ জুলাই, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন