হাজীগঞ্জে ট্রলি উল্টে চালক নিহত

প্রকাশ : ২৬ জুন ২০১৯, ২৩:৪৭ | অনলাইন সংস্করণ

  হাজীগঞ্জ (চাঁদপুর) সংবাদদাতা

ফাইল ছবি

চাঁদপুরের হাজীগঞ্জে বুধবার বিকেলে ট্রলি উল্টে চালক মো. সুফি আলম (২৭) নামের একজন নিহত হয়েছেন। পৌরসভাধীন টোরাগড়-বদরপুর সংযোগ সড়কের চাঁদপুর-লাকসাম রেল সড়ক সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর পর পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সুফি হাজীগঞ্জ পৌর এলাকার ৭নং ওয়ার্ড টোরাগড় গ্রামের হোসেন উদ্দিন হাজী বাড়ীর সিরাজুল ইসলামের ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, কাজের উদ্দেশ্যে নিজস্ব ট্রলি (ইট ভাঙ্গার মেশিন) নিয়ে বদরপুর গ্রামে যাওয়ার পথে রেল সড়ক সংলগ্ন এলাকায় ভাঙ্গা রাস্তায় সুফি আলমের ট্রলি উল্টে রাস্তা থেকে জমিনে পড়ে যায়। এতে ট্রলির নিচে চাপা পড়ে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার স্ত্রী সন্তান সম্ভবা এবং উম্মে হাবিবা নামের তিন বছরের এক শিশু সন্তান রয়েছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি বলেন, লাশ পুলিশ হেফাজতে রয়েছে। আইন অনুযায়ী পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করা হবে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) ডা. আনোয়ারুল আজিম বলেন, হাসপাতালে আনার পূর্বেই সুফি আলম নামক ব্যক্তির মৃত্যু হয়েছে।

ইত্তেফাক/আরকেজি