নালিতাবাড়ীতে মাদকবিরোধী অভিযান, গ্রেফতার ১১

নালিতাবাড়ীতে মাদকবিরোধী অভিযান, গ্রেফতার ১১
নালিতাবাড়ীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী। ছবি: ইত্তেফাক

শেরপুরের নালিতাবাড়ীতে ব্লক রেইডের আওতায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাদক সম্রাট আমজাদ হোসেন ও তার স্ত্রীসহ ১১ জনকে গ্রেফতার করেছে থানা ও ডিবি পুলিশ। শনিবার দিবাগত রাত এবং রবিবার ভোররাতে উপজেলা ও শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটকের পর মামলা দায়ের করে গ্রেফতার দেখানো হয়।

পুলিশ জানায়, শেরপুর জেলা পুলিশের ব্লক রেইড এর আওতায় নালিতাবাড়ীর বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে নালিতাবাড়ী থানা ও শেরপুরের ডিবি পুলিশের পৃথক অভিযানিক দল। এ সময় শহরের আড়াইআনী বাজার জেলখানা সংলগ্ন এলাকা থেকে ইয়াবার ডিলার এবং মাদক সম্রাট হিসেবে পরিচিত তিন মামলার আসামি আমজাদ হোসেন (৪৯) ও স্ত্রী মর্জিনা বেগমকে (৩০) ৬০ পিস ইয়াবা ও নগদ ৫ লাখ ১৪ হাজার টাকাসহ হাতেনাতে আটক করা হয়।

এছাড়াও উপজেলার বিভিন্ন এলাকা ও শহরের বিভিন্ন মহল্লায় অভিযান চালিয়ে চার মামলার আসামি সুমন মিয়া (৩৮), দুই মামলার আসামি মাহমুদুল হাসান ঢালী (২৪), তিন মামলার আসামি শাহজাহান মোল্লা (২৮), এক মামলার আসামি নিতাই (২২), এক মামলার আসামি মাহফুজুর রহমান সোহান (২০), তিন মামলার আসামি রুবেল মিয়া (৩০), পিপলু (৪০), তিন মামলার আসামি উজ্জল আহমেদ (৩০) ও ফেরদৌস আলমকে (৩২) আটক করা হয়। এদের প্রত্যেকের বিরুদ্ধে মাদক ব্যবসা ও সেবনের অভিযোগ রয়েছে বলে জানিয়েছে থানা পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে ইয়াবা রাখার অভিযোগে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন: মাতারবাড়ি বিদ্যুৎ কেন্দ্রে ১১ হাজার কোটি টাকার ঋণ সহায়তা জাপানের

স্থানীয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, আমজাদ একজন বড় ধরনের ইয়াবা ব্যবসায়ী। তাকে গ্রেফতারের সময় ৬০ পিস ইয়াবা ছাড়াও ৫ লাখ ১৪ হাজার টাকা নগদ পাওয়া গেছে। পৃথক মামলায় উদ্ধারকৃত মোট ইয়াবার পরিমাণ ১৩৯ পিস। আসামিদের আজ আদালতে সোপর্দ করা হয়েছে।

ইত্তেফাক/জেডএইচডি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত