শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কুমিল্লায় ট্রাকের ধাক্কায় বাস খাদে, নিহত ৪

আপডেট : ১২ জুলাই ২০১৯, ০৭:২১

কুমিল্লায় ট্রাকের ধাক্কায় যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে চার যাত্রী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও অন্তত ১৫ যাত্রী। বৃহস্পতিবার রাত ৮টার দিকে কুমিল্লা-চাঁদপুর সড়কের লালমাই উপজেলার কেশমপাড় এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার ফলে ওই সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

দুর্ঘটনায় নিহতরা হলেন, জেলার বরুড়া উপজেলার নশরথপুড় গ্রামের আলী হোসেন (৬০), চেঙ্গারহাট গ্রামের আবুল বাশার (৩৭), চৌদ্দগ্রাম উপজেলার ছোটচলুন্ডা গ্রামের হাসিনা বেগম (২৫) ও লালমাই উপজেলার কাপাশতলা গ্রামের নুরজাহান বেগম (৪৭)। নিহতদের সবাই দুর্ঘটনা কবলিত দোয়েল সুপার বাসের যাত্রী। 

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে পুলিশ জানিয়েছে।

হাইওয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ৮টার দিকে জেলার লালমাই উপজেলাধীন বাগমারা ইউনিয়নের কেশমপাড় এলাকায় কুমিল্লা থেকে ছেড়ে যাওয়া চাঁদপুরগামী দোয়েল সুপার নামের একটি যাত্রীবাহী বাসকে পেছন থেকে একটি দ্রুতগামী ট্রাক ধাক্কা দেয়। এতে বাসটি সড়কের পাশে খাদে পড়ে ঘটনাস্থলে ৪ যাত্রী নিহত হয়। 

আরও পড়ুন : ফাইনালে ইংল্যান্ড, ক্রিকেট পাচ্ছে নতুন চ্যাম্পিয়ন

হাইওয়ে পুলিশের লালমাই ফাঁড়ির ইনচার্জ মোস্তফা কামাল জানান, ‘খবর পেয়ে আমরা ও ফায়ার সার্ভিসের একাধিক টিম ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ করি। মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। এছাড়া আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। ’

ইত্তেফাক/কেআই