ঢাকা মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬
৩৪ °সে


পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীদের সংঘর্ষ, পুলিশসহ আহত ৬

পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীদের সংঘর্ষ, পুলিশসহ আহত ৬
ফাইল ছবি

গাজীপুরের কাপাসিয়ায় মঙ্গলবার (১৬ জুলাই) বিকেলে মাদকের আখড়া থেকে চিহ্নিত তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে গিয়ে হামলায় চার পুলিশসহ ছয়জন আহত হয়েছে।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম জানান, মঙ্গলবার দুপুরে গোপনে খবর পেয়ে একদল পুলিশ টোক ইউনিয়নের আড়ালিয়া গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী সাইফুল ইসলামের বাড়িতে অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ী আড়ালিয়া টেকপাড়া গ্রামের রাজু মিয়ার ছেলে সাইফুল ইসলামকে আটক করা হয়। পরে অপর চিহ্নিত মাদক ব্যবসায়ী আড়ালিয়া গ্রামের আমির উদ্দিনের ছেলে কবির হোসেন (২৯), একই গ্রামের শাহাব উদ্দিনের ছেলে সোহাগ (২৪) ও তাদের সহযোগীরা দা, লাঠি, কোদাল, শাবল, ইটের টুকরা নিয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে সাইফুলকে ছিনিয়ে নেয়।

এ সময় পুলিশের সঙ্গে মাদক কারবারিদের সংঘর্ষে চারজন পুলিশ সদস্যসহ অন্তত ছয়জন আহত হন। এলাকায় খবর ছড়িয়ে পড়লে স্থানীয় শত শত লোক একত্রিত হয়ে পুলিশের সহযোগিতায় এগিয়ে আসে।

আরও পড়ুন: আত্রাই নদীর পানি বিপদসীমার ৭২ সে.মি ওপরে

পরে অতিরিক্ত পুলিশের ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার এবং পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান চালায়। এ সময় ওই তিনজন মাদক ব্যবসায়ী পালিয়ে গেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী সাইফুল ইসলামের পিতা রাজু মিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়।

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, আসামিদের মধ্যে সোহাগ একটি হত্যা মামলার আসামি। কবিরের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। এ ঘটনায় পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন