শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক কারবারি নিহত

আপডেট : ১৭ জুলাই ২০১৯, ১১:৪৯

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন। বিজিবির দাবি নিহতরা মাদক কারবারি। মঙ্গলবার ভোররাতে টেকনাফের হ্নীলার জাদিমুড়া শিকলপাড়া নাফ নদীর তীর এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

টেকনাফ-২ ব্যাটালিয়ন কমান্ডার লে. কর্নেল ফয়সাল হাসান খান জানিয়েছেন, ঘটনাস্থল থেকে একটি এলজি, ৩টি তাজা গুলি ও ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ সময় গোলাগুলিতে বিজিবির তিনজন সদস্য আহত হয়েছেন।

নিহতরা হলেন, চাঁদপুরের দক্ষিণ মতলব চরমুকুন্দীর রেজওয়ান সওদাগরের ছেলে আসমাউল সওদাগর (৩৫)  ও যশোর কোতোয়ালির বসুন্দিয়ার বাসিন্দা জব্বার আলীর ছেলে বর্তমানে নারায়ণগঞ্জ ফতুল্লার অধিবাসী জাবেদ মিয়া (৩৪)। 
              
র‌্যাব কর্মকর্তা জানান, সোমবার দিনগত রাতে জাদিমুড়ার শিকলপাড়া এলাকা দিয়ে মিয়ানমার হতে ইয়াবার চালান আসছে এমন খবরে দমদমিয়া বিওপির সদস্যরা অভিযান চালায়। ভোরে নাফ নদী পার হয়ে কিছু লোক এপারে উঠলে বিজিবি তাদের চ্যালেঞ্জ করে। তারা বিজিবির উপস্থিতি ঠের পেয়ে গুলি চালায়। আত্মরক্ষার্থে বিজিবি পাল্টা গুলি ছুঁড়ে। ৫/৬ মিনিট গুলি বিনিময়ের পর তারা পিছু হটলে ঘটনাস্থল থেকে দুইজনের গুলিবিদ্ধ দেহ পাওয়া যায়। 

আরও পড়ুন: বাসের আগাম টিকিট ২৬ ও ট্রেনের ২৯ জুলাই থেকে

তিনি আরও জানান, তাদের পকেটে থাকা কাগজে পরিচয় পাওয়া যায়। মরদেহ গুলো উদ্ধার করে পুলিশকে দিলে  পুলিশ মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে পাঠায়। বন্দুকযুদ্ধের ঘটনায় পৃথক মামলার প্রস্তুতি চলছে।

ইত্তেফাক/অনি