ঢাকা রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
৩২ °সে


ডেঙ্গু জ্বরে মারা গেলেন হবিগঞ্জের সিভিল সার্জন

ডেঙ্গু জ্বরে মারা গেলেন হবিগঞ্জের সিভিল সার্জন
হবিগঞ্জের নতুন সিভিল সার্জন ডা. মো. শাহাদাত হোসেন হাজরা। ছবি: সংগৃহীত

হবিগঞ্জের নতুন সিভিল সার্জন ডা. মো. শাহাদাত হোসেন হাজরা (৫৩) ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে জানিয়েছেন সিভিল সার্জন অফিসের প্রশাসনিক কর্মকর্তা শাহ আলম। রবিবার রাত ১১টা ৫০ মিনিটে ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

শাহ আলম জানান, গত ৯ জুলাই শাহাদাত হোসেন ঝালকাটি সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা থেকে পদোন্নতি পেয়ে হবিগঞ্জ জেলা সিভিল সার্জন হিসেবে যোগদান করেন। তার পরিবার ঢাকায় থাকেন। কিছুদিন ছুটি কাটানোর পর গত ২০ জুলাই তিনি জ্বর নিয়ে কর্মস্থলে যোগদান করেন। রবিবার তিনি জেলা উন্নয়ন সমন্বয় সভায় অংশ নেন। দুপুরে জ্বর বেড়ে গেলে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আরো পড়ুন: মিন্নির জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসার আবেদন নামঞ্জুর

সে সময় শাহাদাত হোসেন চিকিৎসকদের জানান, ঢাকায় তার স্ত্রী ও মেয়ে ডেঙ্গুতে আক্রান্ত। সম্ভবত তিনিও ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। তিনি ঢাকায় প্রেরণের জন্য অনুরোধ জানালে সঙ্গে সঙ্গে তাকে অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় পাঠানো হয়। কিছু সময় বাসায় বিশ্রাম নেয়ার পর অবস্থার অবনতি হলে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে সোহরাওয়ার্দী হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, শাহাদাত হোসেন কি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন তা এখনো নিশ্চিত নয়।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন