ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬
২৯ °সে


কালিয়ায় ৪ মাস পর ছাত্রের মরদেহ উত্তোলন

কালিয়ায় ৪ মাস পর ছাত্রের মরদেহ উত্তোলন
গুগল ম্যাপ

মৃত্যুর চার মাস পর সোমবার সকালে ময়নাতদন্তের জন্য নড়াইলের কালিয়ায় এলাহি মোল্যা (১৬) নামে এক কলেজ ছাত্র লাশ কবর থেকে উত্তোলন করেছে পুলিশ। সে উপজেলার কলাবাড়িয়া গ্রামের রব্বানী মোল্যার ছেলে। এলাহিকে হত্যা করা হয়েছে মর্মে তার পিতার দায়েরকৃত মামলায় ময়নাতদন্তের জন্য ওই লাশ উত্তোলন করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

মামলার বিবরণে জানা যায়, এলাহির বাবা রব্বানী মোল্যা নড়াইল আদালতের জি/আর ৩৬/২০১৯ নম্বর একটি মামলায় হাজত বাসে থাকার সময় গত ২৩ মার্চ বিকাল ৩ টার দিকে একই গ্রামের মৃত ফরমান মোল্যার পুত্র জমির মোল্যাসহ অন্যরা তার ছেলে গোপালগঞ্জ বঙ্গবন্ধু কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র এলাহিকে রাস্তা থেকে ডেকে নিয়ে আসামি একই গ্রামের ফিরোজা বেগমের ঘরে আটকে তাকে মারধর করাসহ বৈদ্যুতিক শক দিয়ে হত্যা করেছে। রব্বানী হাজত বাস থেকে জামিন বেরিয়ে এসে গত ১৩ মে নড়াইল আদালতে তার ছেলে হত্যার অভিযোগ দায়ের করলে আদালত অভিযোগটি উপজেলার নড়াগাতি থানায় মামলা হিসাবে নথী ভুক্ত করার আদেশ দিলে ওই থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

সোমবার সকাল ১১টার দিকে গ্রাম্য কবরস্থান থেকে লাশ উত্তোলণের সময় উপস্থিত ছিলেন কালিয়ার সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজ্যিস্ট্রেট মো. নাজিবুল আলম, নড়াগাতি থানার ওসি মো. আলমগীর কবির ও মামলার তদন্ত কর্মকর্তা এস আই খান মাহাবুবুর রহমান। এছাড়া ওই কলেজ ছাত্রের লাশ উত্তোলনের খবর ছড়িয়ে পড়লে লাশ তোলা দেখতে এলাকাসহ আশপাশের প্রায় ৩ শতাধিক মানুষ জড়ো হয়।

নড়াগাতি থানার ওসি মো. আলমগীর কবির বলেছেন, যেহেতু এলাহির মৃত্যুর ঘটনায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে, তাই মৃত্যুর সঠিক কারণ জানতে ময়না তদন্তের জন্য কবর থেকে লাশ উত্তোলন করা হয়েছে। ময়না তদন্তের জন্য নড়াইল মর্গে প্রেরণ করা হয়েছে।

ইত্তেফাক/এমআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন