প্রিয়া সাহার বক্তব্যেকে খাটো করে দেখার সুযোগ নেই: মোহাম্মদ নাসিম

প্রকাশ : ২২ জুলাই ২০১৯, ২০:০৭ | অনলাইন সংস্করণ

  সিরাজগঞ্জ প্রতিনিধি

মোহাম্মদ নাসিম (ফাইল ছবি)

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি সাম্প্রতিক সময়ে আলোচিত প্রিয়া সাহার বক্তব্য নিয়ে উদ্বেগ প্রকাশ করে বলেছেন- তার বক্তব্যকে কোনভাবেই খাটো করে দেখার সুযোগ নেই। ছোট ছোট ঘটনাই এক সময় বড় দুর্ঘটনার কারণ হতে পারে। এ জন্য সর্বদা সজাগ থাকতে হবে। প্রিয়া সাহার এই বক্তব্যের আড়ালে কোন চক্রান্ত জড়িত কিনা তা খতিয়ে দেখার জন্য মোহাম্মদ নাসিম পররাষ্ট্র ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে আহ্বান জানিয়েছেন। 

সোমবার বিকেলে বন্যাদুর্গত সিরাজগঞ্জের কাজিপুরে বানভাসী মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

কাজিপুরের শুভগাছায় বিকেলে পাঁচশ’রও বেশি বানভাসী মানুষের মধ্যে নগদ টাকা ও  ত্রাণ সামগ্রী বিতরণকালে মোহাম্মদ নাসিম এমপি বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষকে ধৈর্য্য ধারণ করার আহ্বান জানিয়ে আরো বলেন, প্রাকৃতিক যে কোন দুর্যোগ মোকাবিলায় বঙ্গবন্ধু কন্যা  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা জনগণের পাশে আছে এবং থাকবে।  

এ সময় তাঁর সাথে ছিলেন কাজিপুর উপজেরা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দীকী, উপজেরা আওয়ামীলগ সভাপতি শওকত হোসেন, ও শুভগাছা ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান খোকা প্রমুখ। 

এর আগে দুপুরে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এবং পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম কাজিপুরের মাইজবাড়ি ইউনিয়নে এক হাজারেরও বেশি পরিবারের মধ্যে চাল-ডাল তেল লবণ, চিনিসহ নানা খাদ্য সামগ্রী বানভাসী মানুষের মধ্যে বিতরণ করেছেন। এ সময় জেলা প্রশাসক ড. ফারুক আহম্মেদ, পুলিশ সুপার টুটুল চক্রবর্তীসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

ইত্তেফাক/এমআই