ঢাকা রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬
২১ °সে


আক্কেলপুরে ট্রেনের ধাক্কায় এক নারী নিহত

আক্কেলপুরে ট্রেনের ধাক্কায় এক নারী নিহত
আক্কেলপুরে ট্রেনের ধাক্কায় নিহত নারী । ছবি: ইত্তেফাক

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় ট্রেনের ধাক্কায় দর্শনার্থী এক নারীর মৃত্যু হয়েছে। ট্রেনের নিচে চাপা পড়ে দুই পা কেটে বিচ্ছিন্ন হয়ে নিহত হন তিনি। তার নাম মাফেলা বেগম (৫০)। তিনি পার্শ্ববর্তী বদলগাছী উপজেলার খাদাইল বামনপাড়া গ্রামের মোকছেদ আলীর মেয়ে।

পাশের বদলগাছী উপজেলার খাদাইল বামনপাড়া গ্রাম থেকে মঙ্গলবার বিকেলে হলহলিয়া ব্রিজ দেখতে এসেছিলেন ওই নারী। বিকাল সাড়ে ৫টার দিকে ব্রিজটি পার হওয়ার সময় ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের নিচে পড়ে তার দুই পা বিছিন্ন হয়ে যায়। তার নাম মাফেলা বেগম (৫০)। তিনি পার্শ্ববর্তী বদলগাছী উপজেলার খাদাইল বামনপাড়া গ্রামের মোকছেদ আলীর মেয়ে।

দুর্ঘটনার পর স্থানীয় লোকজন তাকে আক্কেলপুর হাসপাতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঈদের খুশিতে আজ বিকেলে আক্কেলপুর উপজেলা হলহলিয়া রেল ব্রিজটি দেখতে হাজারো মানুষ জড়ো হয়। ওই নারী ব্রিজটি দেখতে এপার থেকে ওপার যাচ্ছিলেন এ সময় পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি কাছাকাছি এলেও মহিলাটি অসতর্ক থাকায় ট্রেনের ধাক্কায় নিচে পড়ে দুই পা বিছিন্ন হয়ে পড়ে থাকে। স্থানীয়রা মহিলাটিকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: কাশ্মীর নিয়ে জাতিসংঘ মহাসচিবের দেওয়া প্রস্তাব বাস্তবসম্মত: বিএনপি

দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন আক্কেলপুর রেলস্টেশনের মাস্টার হাসিবুল হাসান। তিনি বলেন, ‘হলহলিয়া ব্রিজটি পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি অতিক্রম করার সময় একজন নারী নিহত হয়েছেন।'

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৮ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন