ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬
৩২ °সে


দেবিদ্বার উপজেলা বিএনপির সভাপতি সড়ক দুর্ঘটনায় নিহত

দেবিদ্বার উপজেলা বিএনপির সভাপতি সড়ক দুর্ঘটনায় নিহত
দেবিদ্বার উপজেলা বিএনপির সভাপতি বিশিষ্ট আয়কর আইনজীবী ফরিদ উদ্দিন আহমেদ। ছবি-ইত্তেফাক

কুমিল্লার দেবিদ্বার উপজেলা বিএনপির সভাপতি বিশিষ্ট আয়কর আইনজীবী ফরিদ উদ্দিন আহমেদ (৬৫) ও তার নাতনি মাসরুকা (২) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফরিদের মৃত্যু হয়। আশংকাজনক অবস্থায় নিহতের স্ত্রী ও ছেলেকে ঢামেকে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন।

তিনি আরও জানান, দেবিদ্বারের মোহাম্মদপুর গ্রামে ঈদ-উল আযহা উদযাপন শেষে ফরিদ পরিবারের ৫ সদস্য নিয়ে একটি মাইক্রোবাসযোগে ঢাকায় ফিরছিলেন। তাদের বহনকারী গাড়িটি মহাসড়কের মুন্সিগঞ্জ জেলার ভবেরচর এলাকায় পৌঁছলে ট্রাক চাপায় তা দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার ছেলের মেয়ে মাসরুকা আক্তার নিহত হন। এ সময় মারাত্মক আহত হন ফরিদ, তার স্ত্রী ও ছেলে। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকায় নেয়ার পর রাত সোয়া ৮টার দিকে স্কয়ার হাসপাতালে মারা যান ফরিদ। আশংকাজনক অবস্থায় নিহতের স্ত্রী ও ছেলেকে ঢামেকে ভর্তি করা হয়েছে।

প্রবীণ ওই বিএনপি নেতার মৃত্যৃতে গভীর শোক প্রকাশ করেছেন দেবিদ্বারের বিএনপি দলীয় সাবেক এমপি ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী। এদিকে ঢাকায় অবস্থানরত দেবিদ্বারের বিএনপি নেতাকর্মী ও স্বজনরা মরদেহ ও আহতদের দেখতে হাসপাতালে ভীড় করেন। এ ঘটনায় দলীয় নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন