মাধবপুরে নৌকা ডুবে নিহত ২, আহত ১০

প্রকাশ : ১৪ আগস্ট ২০১৯, ২১:২৫ | অনলাইন সংস্করণ

  মাধবপুর (হবিগঞ্জ) সংবাদদাতা

মাধবপুর, হবিগঞ্জ। ছবি: গুগল ম্যাপ থেকে

হবিগঞ্জের মাধবপুরের খাষ্টি নদীর ধনকুড়া এলাকায় এক নৌকা ডুবিতে সায়েরা বানু (৬০) ও সৈয়দা বানু (৫৫) দুই নারীর মৃত্যুর খবর পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০জন। এদের অধিকাংশই বয়স্ক নারী ও পুরুষ। 

প্রত্যক্ষদর্শী নৌকার যাত্রী গুতমা গ্রামের আব্দুল মোতালেব জানান, তিনি নৌকার যাত্রীদের পাকসি হিসাবে নৌকায় ছিলেন। ছিতনা গ্রাম থেকে শতাধিক লোক নিয়ে ইঞ্জিন চালিত নৌকাটি খরমপুর মাজারের উদ্দেশ্যে যাত্রা করেছিলো। নৌকার ছই ছিল পুরাতন ও জরাজীর্ণ। অল্প বয়সের লোকের এর উপরে উঠে আনন্দ করছিলো। ধনকুড়া এলাকায় সোনাই নদীর বাকে নৌকা আসলে একটু কাত হতেই সেটি ভেঙ্গে নৌকা ডুবে যায়। ঘটনাস্থলেই ছিতনা গ্রামের ফজল হকের স্ত্রী ছায়েরা বানু (৬০) ও একই গ্রামের মনসুর আলীর স্ত্রী সৈয়দা বানু (৫৫) মারা যান। এতে আহত হয় প্রায় ১০ জন। আহতদেরকে নাছিরনগর, ব্রাক্ষ্মণবাড়ীয়া ও মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এ পাঠানো হয়েছে। 

আরও পড়ুন:  খালেদা জিয়ার জন্মদিন বৃহস্পতিবার

মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্স এ গিয়ে দেখা গেছে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন আনোয়ারা বেগম (৫৫)। কর্তব্যরত ডাক্তার জানান, মাহমুমা বেগম (৪০), শাফিয়া বেগম (৬০), ইউনুস মিয়া (২০), ইদ্রিস মিয়া (২৫) ও ইমা বেগমকে (১৮) উন্নত চিকিৎসার জন্য ব্রাক্ষ্মণবাড়ীয়া ও সিলেট হাসপাতালে পাঠানো হয়েছে। এদের কয়েকজনের আশঙ্কাজনক। 

ইত্তেফাক/জেডএইচডি