ঢাকা সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬
২৬ °সে


জাতীয় শোক দিবস উপলক্ষে ক্যান্সার রোগীদের অনুদান

জাতীয় শোক দিবস উপলক্ষে ক্যান্সার রোগীদের অনুদান
জাতীয় শোক দিবস উপলক্ষে ক্যান্সার আক্রান্ত রোগীদের মধ্যে অনুদানের চেক বিতরণ করেন মপি ফাহমী গোলন্দাজ বাবেল। ছবি: ইত্তেফাক

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চিকিৎসা সহায়তার অংশ হিসেবে ময়মনসিংহের গফরগাঁওয়ে ক্যান্সার আক্রান্ত রোগীদের মধ্যে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

বুধবার রাতে উপজেলার বাগুয়া গ্রামে স্থানীয় এমপি ফাহমী গোলন্দাজ বাবেলের বাসভবনের হলরুমে সমাজ সেবা অধিদপ্তর এই চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।

আয়োজিত অনুষ্ঠানে উপজেলা সমাজসেবা কর্মকর্তা নজরুল ইসলাম সারনিকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন এমপি ফাহমী গোলন্দাজ বাবেল। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন।

চেক বিতরণ অনুষ্ঠানে ১৮ জন ক্যান্সার আক্রান্ত রোগীকে ৫০ হাজার টাকা করে অনুদানের চেক বিতরণ করা হয়। জানা যায়, সমাজ সেবা অধিদফতর বিশেষ প্রকল্পের আওতায় প্রতিবছর এ ধরনের মুমূর্ষু রোগীদের চিকিৎসার জন্য অনুদান প্রদান করে থাকে।

আরও পড়ুন: শিক্ষার মূল উদ্দেশ্যে মানুষ হওয়া: আরেফিন সিদ্দিক

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বারবাড়িয়া ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, লংগাইর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব, যশরা ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম রিয়েল, পৌরসভার প্যানেল মেয়র শাহজাহান সাজু, পৌরসভা যুবলীগের যুগ্ম আহবায়ক তাজমুন আহম্মেদ প্রমুখ।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৪ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন