ঢাকা শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬
৩০ °সে


টেকনাফ সমুদ্র সৈকতে খেলতে গিয়ে নিখোঁজ শিক্ষার্থী

টেকনাফ সমুদ্র সৈকতে খেলতে গিয়ে নিখোঁজ শিক্ষার্থী
টেকনাফ সমুদ্র সৈকতে ফুটবল খেলতে গিয়ে সমুদ্রে ভেসে যায় মাদরাসার ছাত্র মোহাম্মদ আলী। ছবি: ইত্তেফাক

কোরবানির ঈদের আগের দিন (শনিবার) ফুটবল খেলে গোসল করতে নেমে ভেসে গিয়ে মৃত্যু হয়েছে রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্সের শিক্ষার্থীসহ দুই বন্ধুর। কক্সবাজারের লাবণী বিচে গোসল করতে নেমে তারে সলিল সমাধি হয়। এর চারদিনের মাথায় এবার একইভাবে সৈকতে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলতে নেমে টেকনাফে আরেক শিক্ষার্থী ভেসে গেছে। বুধবার বিকেলে টেকনাফ বিচের মহেশখালীয়া পাড়া পয়েন্টে এ ঘটনা ঘটে।

নিখোঁজ হওয়া মোহাম্মদ আলী (১৪) টেকনাফ পৌরসভার ডেইল পাড়া এলাকার রমিজ আহমেদর ছেলে ও স্থানীয় বায়তুশ শরিফ মাদরাসার নবম শ্রেণির ছাত্র।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান, ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গেলেও সমুদ্রে ডুবে যাওয়া তাকে পাওয়া যায়নি। সাগরে নামার প্রয়োজনীয় সরঞ্জাম ও প্রশিক্ষণপ্রাপ্ত ডুবুরি না থাকায় সাগরেও নামতে পারেনি দমকল বাহিনীর সদস্যরা।

আরও পড়ুন: ‘গেইল ঝড়’ দেখবে না ক্রিকেট বিশ্ব!

স্থানীয়দের ধারণা, মেরিন ড্রাইভ রোড ও সমুদ্রের ভাঙ্গন রক্ষায় সৈকতের তিরে জিও টেক্সটাইল ব্যাগ দেওয়ায় সেখানে গর্তের সৃষ্টি হয়েছে। সেই গর্তের পানিতে তলিয়ে গিয়ে মোহাম্মদ আলী মুহূর্তেই গভীর সমুদ্রে ভেসে যায়।

এদিকে, ঘটনাস্থলে বাংলাদেশ কোস্টগার্ড, পুলিশ এবং দমকল বাহিনীর উদ্ধার কর্মীরা থাকলেও রাত ১০টা পর্যন্ত তার হদিস বের করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন স্থানীয় সমাজপতি সাইফুল ইসলাম সাঈফী।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৭ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন