ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬
২৯ °সে


বাজিতপুরে দুই পক্ষের সংঘর্ষে নিহত দুই, গুলিবিদ্ধ ১৭

বাজিতপুরে দুই পক্ষের সংঘর্ষে নিহত দুই, গুলিবিদ্ধ ১৭
ফাইল ছবি

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার হাওরবেষ্টিত মাইজচর গ্রামে গতকাল বুধবার পূর্ববিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে দুই জন নিহত ও চার নারীসহ কমপক্ষে ১৭ জন গুলিবিদ্ধ হয়েছেন। নিহতরা হলেন—শরীফ মিয়া (৩৫) ও ফোরকান মিয়া (২৮)। তারা চাচাতো ভাই বলে জানা গেছে। গুলিবিদ্ধদের বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় ফারুক বাহিনীর নানা অপকর্মের প্রতিবাদ ও টাকার লেনদেন নিয়ে বিরোধের জের ধরেই এ সংঘর্ষ ঘটেছে বলে জানিয়েছে গ্রামবাসী।

গুলিবিদ্ধদের মধ্যে নূর আলম (২৬), তৌহিদ মিয়া (৪০), আফিয়া খাতুন (৫৫), শাহ জামাল (৩৫), শাফায়াত উল্লাহ (১৮), আজিজুর রহমান (১৫), মো. জালাল মিয়া (৫০), স্বপন মিয়া (২৬), সালমা বেগম (৩৮), নীলা (১৩), শাফায়াতউল্লাহ-২ (২০), স্বপন মিয়া-২ (৩০), কামাল মিয়া (৩৫), রহিমা বেগম (৫০) ও মুর্শিদ মিয়ার (৪৮) নাম জানা গেছে।

আরও পড়ুন: ‘গেইল ঝড়’ দেখবে না ক্রিকেট বিশ্ব!

পুলিশ ও গ্রামবাসী জানায়, গ্রামের চাল ব্যবসায়ী মওলাকে গতকাল ফারুক ও তার ভাই আনিস প্রহার করে। ঘটনার পর মওলার আত্মীয়রা দেশীয় অস্ত্র নিয়ে এগিয়ে গেলে ফারুক বাহিনী তাদের ওপর পালটা গুলি চালায়। তবে মাইজচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. তৈয়্যবুর রহমান জানান, একতরফা হামলায় এ হতাহতের ঘটনা ঘটেছে।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৬ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন