শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বাঘাইছড়িতে ডাবল মার্ডার; ৫০ জনের বিরুদ্ধে মামলা

আপডেট : ১৫ আগস্ট ২০১৯, ১৫:৪২

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় ডাবল মার্ডারের চারদিন পর মামলা হয়েছে। মামলায় বাঘাইছড়ি উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেএসএস সন্তু লারমা গ্রুপের অন্যতম নেতা বড় ঋষী চাকমাকে প্রধান আসামি করা হয়েছে। মোট ৫০জনের নাম উল্লেখ করে মামলাটি দায়ের করেছেন নিহত এনো চাকমার স্ত্রী সুনয়না চাকমা।

বুধবার (১৪ আগস্ট) সন্ধ্যায় বাঘাইছড়ি থানায় এ মামলা দায়ের করা হয়। বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ মঞ্জুর আলম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি জানান, এনো চাকমার স্ত্রী বুধবার সন্ধ্যায় মামলাটি করেন। মামলার প্রধান আসামি বড় ঋষী চাকমাসহ অনেকে পলাতক। পুলিশ আসামিদের ধরতে তৎপর রয়েছে।

পার্বত্য চট্টগ্রাম যুব সমিতির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জ্ঞান চাকমা নিহতদের নিজেদের নেতা দাবি করে এই হত্যাকাণ্ডের ঘটনার জন্য সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতিকে দায়ী করেছেন। তবে জনসংহতি সমিতি এই অভিযোগ অস্বীকার করেছে।

আরও পড়ুন: চৌগাছায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

উল্লেখ্য, গত ১১ই আগস্ট রাত সাড়ে ১২টার দিকে বাঘাইছড়ি উপজেলার বাবু পাড়া এলাকায় দুর্বৃত্তদের ব্রাশফায়ারে কেন্দ্রীয় যুব কমিটির সাধারণ সম্পাদক শতসিদ্ধি চাকমা ও উপজেলার যুব কমিটির সদস্য এনো চাকমা নিহত হন।

ইত্তেফাক/নূহু