শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

হানিমুন করে ফেরার পথে নব দম্পতির মৃত্যু

আপডেট : ১৭ আগস্ট ২০১৯, ১৬:৫৬

মেহেদির রং মুছতে না মুছতেই জীবন খেলা সাঙ্গ হয়ে গেল বিশ্ববিদ্যালয় ছাত্রী সাদিয়া আক্তার ও তার স্বামী ইমরানের। একই সঙ্গে প্রাণ হারিয়েছে জান্নাত (২৫) ও আকিব (২৭) নামে বিশ্ববিদ্যালয় পড়ুয়া আরও দুই শিক্ষার্থী। শুক্রবার মধ্যরাতে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলাধীন কারারচর এলাকায় বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা জানায়, মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাদিয়া আক্তারের সঙ্গে একই বিশ্ববিদ্যালয়ের ছাত্র ইমরানের বিয়ে হয় সপ্তাহ খানেক আগে। নবদম্পতির বিয়ে উপলক্ষে সাদিয়া আক্তার ও ইমরান হোসেন সহপাঠীদের নিয়ে সিলেটে হানিমুনের আয়োজন করে। সেখানে পিকনিক করে রাতেই প্রাইভেটকার নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেয় তারা। প্রাইভেটকারটি শিবপুরের কারারচর নামক এলাকায় পৌঁছলে ঢাকা থেকে সিলেটগামী দ্রুত বেগে ধাবমান শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস সরাসরি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

আরো পড়ুন: দেশে ফিরতে শুরু করেছেন হাজীরা

সংঘর্ষের তীব্রতায় টাল সামলাতে না পেরে বাসটি পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। বাসটি প্রাইভেটকারের উপরে উঠে পড়ায় প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের তিন যাত্রী নিহত হন। আহত অবস্থায় বাস ও প্রাইভেটকারের আরও পাঁচ যাত্রীকে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হলে সেখানে মারা যান একজন। আহত বাকি চার জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবপুর ও নরসিংদীর ফায়ার সার্ভিস কর্মীরা খাদে পড়ে যাওয়া শ্যামলী পরিবহনের বাসের ও প্রাইভেটকারের দুর্ঘটনায় হতাহত যাত্রীদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে।

ইত্তেফাক/বিএএফ