বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭
২৯ °সে

বাঘায় নতুন ওসি যোগদানের পর গ্রেফতার ৫৪

বাঘায় নতুন ওসি যোগদানের পর গ্রেফতার ৫৪
ছবি: ইত্তেফাক

রাজশাহীর বাঘা থানায় নতুন (ওসি) যোগদানের পরদিন রাতে মাদক, সাজাপ্রাপ্ত এবং ওয়ারেন্টসহ বিভিন্ন মামলায় ৫৪ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাতে বিশেষ অভিযান চালিয়ে বাঘা থানা পুলিশ এসব আসামীদের গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামিদের মধ্যে অধিকাংশই মাদকের সঙ্গে সম্পৃক্ত।

জানা গেছে, গত একমাস বাঘা থানায় ওসি শূন্য থাকার এক পর্যায় বৃহস্পতিবার রাতে নতুন ওসি হিসাবে যোগদান করেন নজরুল ইসলাম। তিনি যোগদানের পরদিন রাতে শুরু হয় পুলিশের বিশেষ অভিযান। এই অভিযানে মাদকসহ বিভিন্ন মামলায় মোট ৫৪ জনকে গ্রেফতার করা হয়। এরমধ্যে শনিবার সকালে আদালত থেকে প্রাপ্ত রিকল দেখানোর কারণে ৩৯ জনকে ছেড়ে দেয় পুলিশ। অবশিষ্ট ১৫ জনের মধ্যে মাদক মামলায় ৮ জন।

এরা হলেন- উপজেলার সীমান্তবর্তী আলাইপুর গ্রামের মাদক ব্যবসায়ী সাগর আলী ও হামিদুল, মীরগঞ্জ গ্রামের আফান ও নাজমুল, হরিরামপুর গ্রামের তোফায়েল, সুমন ও রুস্তম এবং নাটোর সদর এলাকার সেলিম আহাম্মেদ।

আরো পড়ুন: মির্জাপুরে ছেয়ে গেছে মাদক, বেড়েছে চুরি ছিনতাই

অপরদিকে পৃথক ২টি মামলায় সাজাপ্রাপ্ত আসামি হিসাবে উপজেলার পাকুড়িয়া এলাকার আব্দুস সামাদের ছেলে মিঠু এবং তেথুলিয়া গ্রামের কফিল উদ্দিনের ছেলে নিহারকে গ্রেফতার করে পুলিশ।

এছাড়াও বিভিন্ন মামলায় ওয়ারেন্ট ধারী হিসাবে-সায়েদুল ইসলাম, শহিদুল ইসলাম, মাসুদ করিম, আলী আকবর ও সাজদার রহমানসহ মোট ৫ জনকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের একটি সূত্র জানায়, আটক ৫ জনের মধ্যে ৪ জন মাদক মামলায় অভিযুক্ত হয়ে এতদিন আত্মগোপনে ছিলো।

বাঘা থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, ‘মাদকের সঙ্গে তার কোন আপোষ নেই। এ অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃতদের শনিবার বিকেলে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত