ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
২৯ °সে


কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই সাংবাদিক গুরুতর আহত

কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই সাংবাদিক গুরুতর আহত
রফিকুল ইসলাম মন্টু ও মানিক ঘোষ। ছবি: ইত্তেফাক

ঝিনাইদহের কালীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই সাংবাদিক গুরুতর আহত হয়েছেন। তাদেরকে মুমূর্ষ অবস্থায় কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন কালীগঞ্জ প্রেসক্লাবের উপদেষ্টা দৈনিক ইত্তেফাকের কালীগঞ্জ সংবাদদাতা রফিকুল ইসলাম মন্টু এবং দৈনিক আমাদের সময় ও আনন্দ টিভির কালীগঞ্জ প্রতিনিধি মানিক ঘোষ। তাদের মধ্যে রফিকুল ইসলামের অবস্থা আশংকাজনক।

শনিবার বেলা দেড় টার দিকে কালীগঞ্জ-জীবননগর সড়কের ঈশ্বরবা নামকস্থানে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের নিচের একটি খাদে পড়ে তারা আহত হয়।

প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন জানান, তারা দু’জন পেশাগত দায়িত্ব পালনে কোটচাঁদপুর গিয়েছিলেন। দুপুর দেড় টার দিকে কাজ শেষে কালীগঞ্জ ফেরার পথে ঈশ্বরবা নামক স্থানে পৌঁছলে রাস্তার ওপরের কাঁদায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার নীচের খাদে পড়ে মারাত্মক আহন। এ সময় পথচারীরা তাদেরকে উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে এনে ভর্তি করে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক অরুন কুমার জানান, আহত সাংবাদিক রফিকুল ইসলামের অবস্থা বেশ গুরুতর। তাকে শনিবার সন্ধ্যায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এদিকে দুই সাংবাদিক আহত হওয়ার খবর শুনে হাসপাতালে ছুটে আসনে ঝিনাইদহ- ৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন ও সাধারণ সম্পাদক সাবজাল হোসেনসহ তার সহকর্মীরা।

ইত্তেফাক/এমআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন