বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আশুলিয়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

আপডেট : ১৮ আগস্ট ২০১৯, ০৮:৫৩

সাভারের আশুলিয়ায় যাত্রীবাহি একটি বাসের চাপায় আলমগীর হোসেন (৩০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার বড় ভাই হযরত আলী। 

শনিবার নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানী বাজার এলাকার আরকে টেক্সটাইলের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত আলমগীর হোসেন আশুলিয়ার শিমুলিয়া ইউপি'র গোহাইলবাড়ি মেশিনপাড় এলাকার মুসলিম উদ্দিন বেপারীর ছেলে। আহত হযরত আলীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে শেখ ফজিলাতুননেছা মুজিব কেপিজে বিশেষায়িত হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, মোটরসাইকেল আরোহী দুই ভাই আলমগীর ও হযরত আলী জিরানী বাজারের আরকে টেক্সটাইলের সামনে থেকে ইউটার্ন  নিয়ে নবীনগরের দিকে যাচ্ছিলেন। এ সময় দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী পুষ্প এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাস (নং-ঢাকা মেট্টো-ব-১৪-৬৭০৯) জিরানী বাজার এলাকায় পৌঁছলে পেছন থেকে ওই মোটরসাইকেলটিকে চাপা দিলে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আলমগীর হোসেন নিহত এবং তার বড় ভাই হযরত আলী গুরুতর আহত হন। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মৃতদেহ উদ্ধার এবং ক্ষতিগ্রস্ত মোটরসাইকেল ও ঘাতক বাসটি জব্দ করেছে। তবে এ ঘটনায় বাসের চালক কিংবা হেলপার কাউকে আটক করা সম্ভব হয়নি। 

ইত্তেফাক/এমআই