শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

চাঁদপুরে দুই হাজার পিস ইয়াবাসহ ৫ জন আটক

আপডেট : ১৮ আগস্ট ২০১৯, ১৫:৫৪

চাঁদপুর শহরের খলিশাডুলি এলাকা থেকে দুই হাজার পিস ইয়াবাসহ নগদ তিন লাখ ৪৭ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে ৫ মাদককারবারিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রবিবার দুপুরে চাঁদপুর জেলা ডিবি অফিস কার্যালয়ে প্রেস ব্রিফিং করে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন মামুন এসব তথ্য জানান।

আটকরা হচ্ছেন-কক্সবাজার জেলার নাফিত খালি এলাকার বশির আহম্মদ (৪৮), মহেশখালি উপজেলার খলিফা পাড়ার মো. সৈয়দ নুর (২৮), ঈদগাহ এলাকার মো. নাজির আহমেদ, (২৮) মহেশখালি উপজেলার আন্দামোহনা এলাকার মনিরুল ইসলাম ও চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বিল্লাল হোসেন।

ওসি নুর হোসেন মামুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিনগত রাত সাড়ে ১২টায় শহরের খলিশাডুলি বনবিভাগ সড়কে মৃত ডা. নুরুল হকের বাড়ির ভাড়াটিয়া মাদককারবারি বিল্লাল হোসেনের বাসায় অভিযান চালানো হয়। দেড় ঘণ্টা অভিযান চালিয়ে তাদের দেয়া তথ্যে আটক বশির আহমেদের পেটে অভিনব কায়দায় থাকা ইয়াবার ৫০টি প্যাকেট মলত্যাগের মাধ্যমে বাহির করা হয়। একই সময় ইয়াবা ট্যাবলেট বিক্রির লেনদেন করা তিন লাখ ৪৭ হাজার টাকা উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে ডিবি পুলিশ চাঁদপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। আজই তাদেরকে আদালতে প্রেরণ করা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

ইত্তেফাক/জেডএইচ