শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ফুলপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় কিশোর ও বৃদ্ধা নিহত

আপডেট : ১৯ আগস্ট ২০১৯, ০২:০২

ময়মনসিংহের ফুলপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন বৃদ্ধা ও একজন অজ্ঞাত পরিচয় কিশোর নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন।  নিহতরা হলেন, রেজিয়া বেগম (৫৫) ও অজ্ঞাত পরিচয় কিশোর (১৫)। রবিবার সকাল ও দুপুরে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় হতাহতের ঘটনা ঘটে।

পুলিশ, হাসপাতাল ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, দুপুরে উপজেলার সখল্যায় ঢাকা-শেরপুর মহাসড়কে নকলাগামী ধান বোঝাই ভটভটি ও ফুলপুরগামী সিএনজি অটো রিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত পরিচয় এক কিশোর (১৫) নিহত হয়। তার মরদেহ পুলিশ উদ্ধার করে থানায় এনেছে। এ সময় স্বামী-স্ত্রীসহ আরও ৫ জন আহত হন।

এ ঘটনায় আহতরা সকলে নালিতাবাড়ী উপজেলার। তাদের মধ্যে স্বামী দুদু মিয়া (৫০) ও স্ত্রী মনিরা খাতুনকে (৪০) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

অপরদিকে সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ময়মনসিংহগামী একটি মাইক্রোবাস চাকা ফুটো হয়ে নিয়ন্ত্রণ হারায়। এ সময় রেজিয়া বেগম নামে  (৫৫)  এক পথচারীকে চাপা দেয়। দুর্ঘটনার পর মুমূর্ষু অবস্থায় রেজিয়া বেগমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আরও পড়ুন: ফরিদগঞ্জে চার বোনকে পিটিয়েছে প্রতিপক্ষরা!

ফুলপুর থানার এসআই মেহেদী হাসান সুমন ইত্তেফাককে বলেন, রেজিয়া বেগম পাতিলগাঁও গ্রামের মৃত আব্দুর রশিদের স্ত্রী। ঘাতক মাইক্রোবাস,  ভটভটি ও  সিএনজি অটোরিকশা  পুলিশ জব্দ করেছে।

ইত্তেফাক/নূহু