ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
২৮ °সে


হত্যা মামলার আসামি ঢাকায় আটক

হত্যা মামলার আসামি ঢাকায় আটক
ছবি-সংগৃহীত

রাণীনগরে শাকিলা আক্তার শ্যামলী (৩৫) নামের এক নারীকে পিটিয়ে হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান আসামি স্বামী মাসুদ রানাকে (৪০) ঢাকায় আটক করেছে পুলিশ। রবিবার রাতে ঢাকার শাহ আলী থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মাসুদ রানাকে আটক করে। সোমবার বিকেলে তাকে রাণীনগর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক বলেন, গত ৩১জুলাই স্বামী মাসুদ রানার মারপিটে তার স্ত্রী শাকিলা আক্তার শ্যামলী তার নিজ বাসায় গুরুতর আহত হন। শ্যামলীকে স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মৃত্যু হয়। ঘটনার পর থেকে মাসুদ পলাতক ছিলেন।

নিহতের পরিবারের পক্ষ থেকে ওইদিন রাতে মাসুদকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়। অবশেষে গত রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার শাহ আলী থানা পুলিশ তাকে আটক করে আমাদের কাছে হস্তান্তর করেছে। মঙ্গলবার তাকে জেল হাজতে পাঠানো হবে।

প্রায় ১৭ বছর আগে উপজেলার দাউদপুর গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে শ্যামলী আক্তারের সঙ্গে বিয়ে হয় উপজেলার সিম্বা গ্রামের আফছার আলীর ছেলে মাসুদ রানার। বেশ কিছুদিন আগে থেকে শ্যামলী জানতে পারেন তার স্বামী মাসুদ রানা একাধিক মেয়ের সঙ্গে পরকিয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলে আরেকটি বিয়ে করেছেন। এরপর থেকে শুরু হয় পারিবারিক কলহের।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন