ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬
৩০ °সে


কিশোরগঞ্জে জামাতার ছুরিকাঘাতে শাশুড়ি খুন

কিশোরগঞ্জে জামাতার ছুরিকাঘাতে শাশুড়ি খুন
ফাইল ছবি

কিশোরগঞ্জে জামাতার ছুরিকাঘাতে শাশুড়ি খুন হয়েছেন।আজ বুধবার দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলি গ্রামে এ ঘটনা ঘটে। পরে এলাকাবাসীরা ঘাতক হাবীবুল ইসলাম রনিকে (২৭) হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিসহ আটক করে পুলিশে সোপর্দ করে।

পুলিশ ও নিহতের আত্মীয়-স্বজনরা জানান, বছর চারেক আগে দানাপাটুলি গ্রামের সৌদিপ্রবাসী সায়েমউদ্দিনের কন্যা অরুণা আক্তারের সঙ্গে পার্শ্ববর্তী মনোহরপুর গ্রামের হাবীবুল ইসলাম রনির বিয়ে হয়। পারিবারিক কলহের কারণে অরুণা আক্তার শিশুপুত্র আনন্দকে নিয়ে বেশ কিছুদিন যাবৎ বাবার বাড়িতে অবস্থান করছিলেন। রনি বেশ কয়েকবার শ্বশুরবাড়িতে এসে স্ত্রী ও শিশুপুত্রকে নিয়ে যাওয়ার চেষ্টা করে ব্যর্থ হন। মঙ্গলবার বিকালেও শাশুড়ি ও স্ত্রীর সঙ্গে এই নিয়ে রনির কথা কাটাকাটি হয়।

বুধবার দুপুরে শিশুপুত্রকে বাড়ির সামনে খেলা করতে দেখে তাকে কোলে তুলে নিয়ে যাওয়ার সময় শাশুড়ি হালিমা খাতুন (৪৫) রনিকে বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে রনি তার শাশুড়িকে এলাপাতাড়িভাবে ছুরিকাঘাত করতে থাকে। পরে চিৎকার শুনে বাড়ির লোকজন এগিয়ে এসে হালিমা খাতুনকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পালিয়ে যাওয়ার চেষ্টার সময় গ্রামবাসীরা ছুরিসহ হাবীবুল ইসলাম রনিকে আটক করেন।

আরও পড়ুন: গ্রেনেড হামলার দায় রয়েছে খালেদা জিয়ারও: তথ্যমন্ত্রী কিশোরগঞ্জ মডেল থানার ওসি মো. আবু বকর সিদ্দিক জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রনি হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রয়েছে। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে ওসি জানান।

ইত্তেফাক/কেকে

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন