বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ঈশ্বরদীতে মোটরসাইকেল চাপায় আহত ৩, পুলিশ লাঞ্ছিত

আপডেট : ২১ আগস্ট ২০১৯, ২৩:১৬

ঈশ্বরদীতে মোটরসাইকেল চাপায় তিন যুবক আহত হয়েছেন। তাদের দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর পর পুলিশের এক এটিএসআইকে লাঞ্ছিত করা  হয়েছে। বুধবার  সাড়ে ৪ টার দিকে অরোণকোলা মোড়ে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন, ঈশ্বরদীর অরোণকোলার দাশপাড়ার নিরাপদ এর ছেলে বলাই (২২), রামপদ এর ছেলে পলাশ  (২০) ও মৃত মিলনের ছেলে বিপ্লব (১৯)। এদের মধ্যে বলাই ও পলাশকে রাজশাহী পাঠানো হয়েছে।

স্থানীয়দের অভিযোগ, বিকেল ৪টার দিকে পুলিশ প্রতিদিনের মতো যানবাহনের কাগজপত্র তল্লাশির নামে চাঁদাবাজি করছিল। এসময় ঈশ্বরদীর দিক হতে বালু বোঝাই একটি পিকআপ দাশুড়িয়ার দিকে যাচ্ছিল। পিকআপটি অড়োণকোলা মোড়ে আসলেই পুলিশ থামার জন্য ইশারা করে। কিন্তু দ্রুতগতির পিকআপটি থামাতে গিয়ে বিপরীত দিক হতে আসা মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেলের ৩ আরোহী গুরুতর আহত হয়।পরে তাদের ঈশ্বরদী হাসপাতালে নেয়া হয়। দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা তাৎক্ষণিকভাবে পুলিশের এটিএসআই মতিউর রহমানের উপর চড়াও হয়ে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে।  

আরও পড়ুন: ডেঙ্গুতে চান্দিনার গৃহবধূ ঢাকাতে মৃত্যু

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাসনিম তামান্না স্বর্ণা জানান, বলাই ও পলাশের অবস্থা গুরুতর হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী পুলিশের চেকপোস্ট বসিয়ে চাঁদাবাজির ঘটনা সঠিক নয় জানিয়ে বলেন, চেকপোস্ট বসানোর জন্য কয়েকজন পুলিশ থাকে। কিন্তু ওই সময় মোবাইল ডিউটিরত মতিউর পাম্প হতে তেল নেয়ার জন্য মোটরসাইকেল নিয়ে রাস্তার পাশে একাই দাঁড়িয়েছিল এবং তার মোটরসাইকেলও নষ্ট হয়ে গিয়েছিল। বৈধ কাগজ বিহীন একটি মোটরসাইকেল এসময় রাস্তার পাশে পুলিশের দাঁড়িয়ে থাকা দেখে ভয় পেয়ে বালু বোঝাই পিকআপের সাথে মূখোমূখি ধাক্কা দিলে এ ঘটনা ঘটে।

ইত্তেফাক/এমআরএম