ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬
৩৩ °সে


শিবচরে মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

শিবচরে মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত
ছবি : সংগৃহীত

চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ মাদক মুক্ত করব দেশ। জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন এমপির নির্দেশে জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকমুক্ত করব শিবচর। আসুন আমরা সবাই মাদককে না বলি। বৃহস্পতিবার (২২ আগষ্ট) শিবচরের চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটোরিয়ামে শিবচর থানা পুলিশের আয়োজনে সন্ধ্যা থেকে রাত পর্যন্ত মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী এক আলোচনা সভায় এসব কথা বলেন বক্তারা।

শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সভাপতি ইলিয়াছ পাশার সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. শামসুদ্দিন খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আসাদুজ্জামান, সহকারি পুলিশ সুপার (শিবচর সার্কেল) মো. আবির হোসেন, সহকারি কমিশনার ( ভুমি) আল নোমান।

আরও পড়ুন : ব্র্যাড পিট ও লিওনার্দো যখন ঢাকায়!

স্বাগত্য বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জেল হোসেন খান (তোতা), উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. খায়রুজ্জামান খান, পৌর যুবলীগের সভাপতি আক্তার হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজিব ঢালী, সাধারণ সম্পাদক আসিফ হোসেন মাদবর, সরকারি বরহামগঞ্জ কলেজের ভিপি শায়েখ হাওলাদার, পৌর ছাত্রলীগের সভাপতি হাবিব বেপারী, সরকারি বরহামগঞ্জ কলেজের ছাত্রলীগের সভাপতি শাওন ইসলাম, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ ছাত্রলীগে বিভিন্ন শাখার নেতৃবৃন্দ। এ সময় প্রধান অতিথিসহ বিভিন্ন বক্তরা মাদক নির্মূলে প্রশাসনের পাশে থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

অনুষ্ঠানে শিবচর উপজেলা নির্বাহী অফিসার মো: আসাদুজ্জামান বলেন, জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন এমপির নির্দেশ রয়েছে শিবচরকে মাদক মুক্ত করার লক্ষে পুলিশ প্রশাসনসহ আমরা বিভিন্ন স্থানে মাদক বন্ধে আলোচনা সভা করছি। এর পরেও যদি মাদক সেবিরা মাদক সেবন বন্ধ না করে তখন কঠোর অভিযান চলবে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ তার বক্তব্যে বলেন, মাদক বন্ধে পুলিশ সোচ্চার আছে। বিগত দিনের কোন ওসি কি করেছে আমি জানি না, মাদক নির্মূলে আমি আমার পুলিশ সদস্যদের নিয়ে কঠোর অবস্থানে আছি।

ইত্তেফাক/কেআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৬ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন