ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬
৩৬ °সে


তানোরে পৃথক ঘটনায় শিশুসহ নিহত দুই

তানোরে পৃথক ঘটনায় শিশুসহ নিহত দুই
তানোর। ছবি: গুগল ম্যাপ থেকে

রাজশাহীর তানোর উপজেলায় পৃথক ঘটনায় এক শিশুসহ দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন, শিশু সায়েবউর (৪) ও গৃহবধূ ফেন্সী খাতুন (২৯)।

জানা গেছে, শিশু সায়েবউর ও তার মা সুকতারা খাতুন পটুয়াখালী থেকে তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়নের কোয়েলহাট পূর্বপাড়ায় মামা বাড়িতে বেড়াতে আসে। বৃহস্পতিবার বিকেল থেকে সায়েবউরকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সন্ধ্যার পরে মামার বাড়ির পাশের পুকুরে সায়েবউরের মৃতদেহ দেখা যায়।

অপরদিকে একইদিন সন্ধ্যা ৮টার দিকে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে ফেন্সী খাতুন নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। চৌবাড়িয়া এলাকায় বাবার বাড়ি থেকে শ্বশুরবাড়ি তানোরে ফেরার পথে মাদারীপুর বাজারের কাছে স্বামীর মোটরসাইকেলের পিছন থেকে পড়ে যান ফেন্সী খাতুন। ঘটনাস্থলেই মারা যান তিনি।

নিহত ফেন্সীর স্বামী সেজাউল ইসলাম বলেন, 'শ্বশুরবাড়ি বেড়াতে গিয়েছিলাম। নিজ বাড়ি তানোর কালনা গ্রামে ফেরার পথে মোটরসাইকেলের পেছনে ফেন্সী বসেছিল। সামনে ৫ বছর বয়সী আমার ছেলে বসেছিল। মোটরসাইকেল চলা অবস্থায় ফেন্সী ঘুমিয়ে পড়ে। চলতি গাড়ি থেকে ফেন্সী পাকা রাস্তার ওপর পড়ে যায়। পরে তানোর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফেন্সীকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: শ্যামপুরে বুড়িগঙ্গায় ভাসমান অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম এ প্রতিবেদককে পানিতে ডুবে শিশু সায়েবউরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তবে গৃহবধূ ফেন্সী খাতুন মৃত্যুর বিষয়ে তিনি অবগত নন বলে জানান।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন