ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
২৮ °সে


খুলনায় ২৫ তথ্য কর্মকর্তাকে নিয়ে উল্টে গেল বাস

খুলনায় ২৫ তথ্য কর্মকর্তাকে নিয়ে উল্টে গেল বাস
ছবিটি প্রতীকী হিসেবে ব্যবহার করা হয়েছে ।

তথ্যমন্ত্রণালয়ের তিনটি অধিদপ্তরের প্রশিক্ষকসহ ২৫ জন কর্মকর্তা নিয়ে খুলনাগামী গ্রিনলাইন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেছে। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে নগরীর খানজাহান আলী (র.) সেতুর পশ্চিম দিকের একটি ডিভাইডারের সঙ্গে ধাক্কা লেগে বাসটি উল্টে যায়। তবে, এতে চার কর্মকর্তা ও বাসের হেলপার সামান্য আহত হলেও বড় ধরণের কোন ক্ষতি হয়নি বলে জানা গেছে।

দুর্ঘটনাকবলিত বাসে থাকা সহকারী তথ্য কর্মকর্তা মো. ফেরদৌস বলেন, তথ্যমন্ত্রণালয়ের তিনটি অধিদপ্তরের ১০ম গ্রেডের কর্মকর্তাদের ৯ সপ্তাহ বুনিয়াদি প্রশিক্ষণের অংশ হিসেবে তিন দিনের ভ্রমণ প্রশিক্ষণে তারা খুলনায় আসছিলেন। ভোরে খানজাহান আলী (র.) সেতু পার হয়ে বাসের চালক দ্রুত গতিতে আসতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের মাঝে থাকা ডিভাইডারের সঙ্গে ধাক্কা দেয়। এতে বাসটি উল্টে যায়। তবে, বড় ধরণের কোন ক্ষতি না হলেও চারজন কর্মকর্তা এবং বাসের হেলপার সামান্য আহত হয়েছেন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছেন।

তিনি জানান, গণযোগাযোগ অধিদপ্তরের ১৪ জন, জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউশনের নয়জন ও তথ্য অধিদপ্তরের দুইজন কর্মকর্তাকে নিয়ে পরিবহনটি ঢাকা থেকে খুলনায় আসছিল।

খানজাহান আলী (র.) সেতুর টোল আদায়কারী সিস্টেম প্রকৌশলী তৌফিক আহমেদ রনি বলেন, সেতুর টোল আদায়কারীরা তাকে জানিয়েছেন- গ্রিনলাইন পরিবহনের বাসটির চালক ঘুমন্ত অবস্থায় ছিলেন। যে কারণে সেতু পার হয়ে দ্রুতগামী বাসটি একটি ডিভাইডারের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। গাড়ির আঘাতে ডিভাইডার ৩শ' গজ দূরে সরে যায়। দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করা হয়েছে।

ইত্তেফাক/এসএস

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন