ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬
৩১ °সে


আওয়ামী লীগের সভায় ছাত্রলীগ-যুবলীগের হামলা, আহত ১৫

আওয়ামী লীগের সভায় ছাত্রলীগ-যুবলীগের হামলা, আহত ১৫
কেশবপুর। ছবি: গুগল ম্যাপ থেকে

যশোরের কেশবপুরে আওয়ামী লীগের ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ শীর্ষক আলোচনা সভায় যুবলীগ ও ছাত্রলীগের একাংশের হামলায় মঞ্চ, চেয়ার-টেবিল, মোটর সাইকেল ভাংচুর ও নেতাকর্মীদের উপর হামলায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় কেশবপুর থেকে ৮ কিলোমিটার দূরে হদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে হামলার এই ঘটনা ঘটে।

পাঁজিয়া ইউনিয়নের হদ ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত হৃদয়ে বঙ্গবন্ধু শীর্ষক আলোচনা সভার আয়োজন করে। কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন জানান, হদ ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হযরত আলী খোকনের সভাপতিত্বে সভা শুরু হয়। এর পর পরই তানজিল, আব্দুল্লাহ আল মামুন, শ্রীকান্ত, গৌরঙ্গ, স্বাধীন, তুরাণ ও ইমরানের ছাত্রলীগ ও যুবলীগের ২০ থেকে ২৫ জন নেতাকর্মী এই হামলা চালায়।

এ সময় তারা মঞ্চ, চেয়ার-টেবিল কেশবপুর পৌরসভার মেয়রের মোটর সাইকেলসহ ১২টি মটর সাইকেল ভাংচুর করে। হামলাকারীদের এলাপাতাড়ি মারপিটে সভাস্থলে উপস্থিত আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ১৫ নেতাকর্মী আহত হন। এছাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলামসহ অন্যান্য নেতাদের ধাওয়া করা হয়।

আরও পড়ুন : এশিয়া কাপের ফাইনালে বাংলাদেশ, প্রতিপক্ষ ভারত

আহতদের মধ্যে রুদ্র মাহমুদের (২২) অবস্থা আশঙ্কাজনক বলে তার পিতা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক চেয়ারম্যান ইয়ার মাহমুদ জানান। তিনি আরও বলেন, দুর্বৃত্তরা কেশবপুর-হদ সড়ক অবরোধ করে রাখায় আহতদের কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনতে পারছে না। আহতরা এলাকায় চিকিৎসা নিচ্ছে। এ ঘটনার পর কেশবপুর শহর থম থমে অবস্থা বিরাজ করছে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন জানান, ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে।

ইত্তেফাক/কেআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন