ঢাকা রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
২৭ °সে


তালায় তক্ষক সাপসহ আটক ৫

তালায় তক্ষক সাপসহ আটক ৫
জব্দকৃত তক্ষক সাপ। ছবি-সংগৃহীত

সাতক্ষীরার তালায় র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে একটি তক্ষক সাপসহ পাঁচজনকে আটক করেছে। সোমবার সকালে তাল উপজেলার খলিশখালী ইউনিয়নের মোকসেদপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, তালা উপজেলার খলিসখালী ইউনিয়নের মোকসেদপুর গ্রামের সুনীল চন্দ্র দাসের ছেলে উজ্জল দাস (৩৩), একই উপজেলার মেশার ডাঙ্গী গ্রামের মৃত প্রান বৈরাগীর ছেলে সুরঞ্জন বৈরাগী (৩৯), চোমর খালী গ্রামের মৃত ইমদাদুল হকের ছেলে ইদ্রিস আলী (৪৭), দেবহাটা উপজেলার টিকেট গ্রামের মৃত বাবর আলী মোল্লার ছেলে মমিন মোল্লা (৪৪) ও সাতক্ষীরা সদর উপজেলার শ্রীরামপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে খায়রুজ্জামান (২৮)।

আরও পড়ুন : অপকর্ম করলে কোনো নেতাই ছাড় পাবে না: ওবায়দুল কাদের

র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. শামীম সরকার জানান, তালা উপজেলার পাটকেলঘাটা থানাধীন মোকসেদপুর গ্রামে কতিপয় চোরাকারবারী জীবিত বন্যপ্রাণী তক্ষক ক্রয় বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে তার নেতৃত্বে র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে উক্ত ৫ চোরাকারবারীকে আটক করা হয়। তাদের কাছ থেকে প্লাটিকের ঝুড়িতে জাল দ্বারা আবৃত একটি তক্ষক সাপ জব্দ করা হয়।

তিনি জানান, জব্দকৃত তক্ষক সাপের কথিত বাজার মূল্য ৩ লাখ ৫০ হাজার টাকা। আটক চোরাকারবারীদের পাটকেলঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে বলে আরো জানান এই র‌্যাব কর্মকর্তা।

ইত্তেফাক/কেআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন