লোহাগড়ায় চুরির অভিযোগে দিনমজুরকে নির্মম নির্যাতন

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৪৫ | অনলাইন সংস্করণ

  লোহাগড়া (নড়াইল) সংবাদদাতা

লোহাগড়ায় চুরির অভিযোগে নির্যাতনের শিকার দিনমজুর। ছবি: ইত্তেফাক

লোহাগড়ায় পানির পাম্প চুরির কথিত অভিযোগে রকি মোল্যা (৩১) নামে এক দিনমজুরকে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। ওই দিনমজুর লোহাগড়া হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মঙ্গলবার দুপুরে কাশিপুর ইউনিয়নের চালিঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নির্যাতনের এ ঘটনা ঘটে।
 
ভূক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, গত সোমবার রাতে চালিঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পানির পাম্প চুরি হয়। এ ঘটনায় রকি মোল্যাকে সন্দেহ করা হয়। এ ঘটনায় প্রথমে দুপুর ১২টার দিকে ওই এলাকার ৫/৬জনে মিলে চালিঘাট ব্রিজের কাছে ওই দিনমজুরকে মারপিট করে। পরে সেখান থেকে রকিকে চালিঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নিয়ে দ্বিতীয় দফায় লাঠি ও লোহার রড দিয়ে মারপিট করে। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে। 

রকি অভিযোগ করেন, নির্যাতনকালে তার কাছ থেকে নগদ টাকা ও ফোন ছিনিয়ে নেয় নির্যাতনকারীরা। রকি কলাগাছি গ্রামের আতিয়ার মোল্যার ছেলে। 

লোহাগড়া হাসপাতালের আরএমও আব্দুল্লা আল মামুন জানান, ওই রোগীর মাথা, বুক ও হাত সহ শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। চালিঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাবুদ্দিন সাংবাদিকদের বলেন, 'ঘটনার সময় আমি স্কুলে ছিলাম না। পরে স্কুলে এসে আহত রকিকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি।'

আরও পড়ুন: জরাজীর্ণ টিনের ঘরেই চলছে পাঠদান

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোকাররম হোসেন  বলেন, 'আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। রকি হাসপাতালে ভর্তি আছে। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেবো।'

ইত্তেফাক/নূহু