শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সাতকানিয়ায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ২১:২৪

চট্টগ্রামের সাতকানিয়ায় এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার যুবকের নাম মোঃ সাজ্জাদ হোসেন (২০)।  সে উপজেলার পুরানগড় ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পুরানগড় আদর্শ গ্রামের রাজা মিয়ার ছেলে। গত মঙ্গলবার দিবাগত রাতে সাতকানিয়া পৌরসভা সদরের একটি সড়ক থেকে তাঁকে গ্রেফতার করা হয়।
 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার শিকার কিশোরীর বাবা মারা যাওয়ার পর মায়ের অন্যত্র বিয়ে হয়। পরে ওই কিশোরী নানা-নানীর সঙ্গে পুরানগড় আদর্শ গ্রামের নানার বাড়িতে বসবাস করে আসছিলো। কিছুদিন আগে নানার বাড়ির প্রতিবেশী যুবক সাজ্জাদের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

গত সোমবার দুপুরে নানা-নানী তাদের এক স্বজনের মৃত্যুর খবর পেয়ে নাতনিকে ঘরে একা রেখে পাশের গ্রামে যান। রাত ১০টার দিকে ওই কিশোরী রান্নাবান্নার কাজ শেষ করে বাড়ির পাশের টিউবওয়েলে পানি আনতে যায়। এ সময় প্রতিবেশী সাজ্জাদ টিউবওয়েলের পাশে এসে ওই কিশোরীকে কথা আছে বলে পাশের লম্বাতলী পাহাড়ের দিকে নিয়ে যায়। পরে সাজ্জাদ ওই কিশোরীকে জোর করে ও ভয় দেখিয়ে লম্বাতলী পাহাড়ের ওপর নিয়ে রাতভর ধর্ষণ করে। মঙ্গলবার ভোরে ওই কিশোরী কান্না করতে করতে নানার বাড়িতে এসে ধর্ষণের বিষয়টি স্বজনদের জানায়।

আরও পড়ুন: মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সফিউল কবীর জানান, কিশোরীকে ধর্ষণের অভিযোগে মঙ্গলবার রাতে ওই কিশোরীর খালা বাদী হয়ে সাজ্জাদ হোসেনকে আসামি করে থানায় মামলা করেছেন। ওই রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত সাজ্জাদকে গ্রেফতার করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ওই কিশোরীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। তাছাড়া বুধবার দুপুরে আদালতের মাধ্যমে অভিযুক্ত সাজ্জাদ হোসেনকে জেলহাজতে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/নূহু