শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কুষ্টিয়ায় রিকশাচালক যুবককে গলাকেটে হত্যা

আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৩:১৬

কুষ্টিয়ায় জুয়েল হোসেন (৩৫ ) নামে এক রিকশাচালক যুবককে গলা কেটে হত্যা করেছে  দুর্বৃত্তরা। রবিবার সকালে হাউজিং এস্টেট এলাকা থেকে তার ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।জুয়েল জেলার কুমারখালী উপজেলার জয়নাবাদ মণ্ডলপাড়ার মিলন হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, শহরের হাউজিং এস্টেট ডি-ব্লক চাঁদাগাড়া মাঠের পাশে জুয়েলকে উপর্যুপরি ছুরিকাঘাত ও গলাকেটে হত্যা করা হয়। পুলিশ হত্যাকাণ্ডেরর সঠিক কারণ জানাতে পারেনি। তবে পূর্ব শত্রুতা কিংবা জুয়েলের নতুন রিকশা ছিনিয়ে নিতে দুর্বৃত্তরা তাকে হত্যা করে থাকতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে। পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন ও আলামত সংগ্রহ করেছেন।  

আরও পড়ুন: খুলনা জিআরপি থানার ওসিসহ ৫ জনের বিরুদ্ধে গণধর্ষণ মামলার আবেদন

নিহতের স্ত্রী পপি খাতুন জানান, শনিবার বিকালে তার স্বামী জুয়েল রিকশা নিয়ে বের হওয়ার পর রাতে আর বাড়ি ফিরেনি। রাতভর অনেক খোঁজা-খুজি করেও তার সন্ধান মেলেনি। পরে রবিবার সকালে পুলিশ  শহরের হাউজিং এলাকা থেকে পুলিশ এক যুবকের ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করলে লাশটি জুয়েলের বলে সনাক্ত করা হয়।

কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন জানান, জুয়েলের শরীরে ছুরিকাঘাতের অসংখ্য চিহ্ন রয়েছে। মরদেহের পাশে একটি ধারালো চাকু উদ্ধার করা হয়েছে।ময়না তদন্তের জন্য লাশ কুষ্টিয়া ২৫০ বেড জেনারেল হাসপাতাল মর্গে পাঠনো হয়। এঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জোর চেষ্টা চলছে বলেও ওসি আরও জানান।

 ইত্তেফাক/এমআরএম