ঢাকা রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
২৭ °সে


ক্যান্সার রোগাক্রান্ত ৪ বছরের শিশু জীবন বাঁচতে চায়

ক্যান্সার রোগাক্রান্ত  ৪ বছরের শিশু জীবন বাঁচতে চায়
দুরারোগ্য ক্যান্সার রোগে আক্রান্ত জীবন। ছবি: ইত্তেফাক

মেহেরপুরের গাংনীর রামনগর গ্রামের চার বছরের ছোট শিশু জীবন আহমেদ দুরারোগ্য ক্যান্সার রোগে আক্রান্ত হয়েছে। সম্প্রতি চোখে টিউমার থেকে ক্যান্সার রোগ শনাক্ত হয়। অভাব অনটনের সংসারে ছেলের ব্যয়বহুল চিকিৎসা না করাতে পেরে ফুঁপিয়ে কাঁদছেন জীবনের বাবা সোহেল রানা।

জীবনের বাবা দিনমজুর সোহেল রানা জানান, ডাক্তাররা জানিয়েছে ৪ থেকে ৫ লাখ টাকা হলে জীবন আবার স্বাভাবিক জীবন ফিরে পাবে। ছেলের চিকিৎসা করাতে সামান্য কিছু সঞ্চয় ছিলো সেগুলোও শেষ হয়েছে। নিজের কোন জমিজমা না থাকায় পরের জমিতে কাজ করে ছেলের জন্য ওষুধ কিনতেই টাকা শেষ হয়ে যায়। যা থাকে তা দিয়ে সংসার চলে না। একারণে খাদ্যের অভাবে কখনও অনাহারে কখনও অর্ধাহারে থাকতে হয়। তিনি সমাজের বিত্তবানদের সহায়তা কামনা করেছেন।

জীবনের মা আজমিরা খাতুন বলেন, 'প্রতিবেশী শিশুরা যখন বাড়ির পার্শ্বে খেলাধুলা করে তখন জীবন তাদের দিকে তাকিয়ে থাকে। খেলতে না পারার কারণে কেঁদে কেঁদে আবার বাড়ি ফিরে আসে। নিজের কোন সহায় সম্বল নেই। কিছু সম্বল থাকলে বিক্রি করে সন্তানের চিকিৎসা করা করাতাম।' গাংনী উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান জানান, জীবনের চিকিৎসার জন্য যতটুকু সম্ভব সরকারীভাবে সহায়তা করা হবে।

আরও পড়ুন: উপসাগর থেকে দূরে থাকতে মার্কিন শক্তিকে হুঁশিয়ারি রুহানির

জীবনের চিকিৎসার জন্য কেউ সহায়তা করতে চাইলে তার বাবা সোহেল রানা (বিকাশ নং) ০১৭৪৪-২৫৫৯৪৩ যোগাযোগ করতে পারেন।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন