শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মহিলা যুবলীগ নেত্রীর সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি, থানায় সোপর্দ

আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০১৯, ১৬:১৬

নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর পৌর শহরে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির সময় মমতাজ বেগম সাথী নামের এক মহিলা যুবলীগ নেত্রীকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার হাতেনাতে তাকে আটকের পর পুলিশে সোপর্দ করে বিক্ষুব্ধ এলাকাবাসী। 

মমতাজ বেগম সাথী রাণীনগর উপজেলা মহিলা যুবলীগের সভাপতি ও উপজেলার দাউদপুর গ্রামের আশিকুজ্জামান (বিপ্লব) এর স্ত্রী এবং রাণীনগর উপজেলার কাশিমপুর গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে।

জানা যায়, কথিত নারী সাংবাদিক মমতাজ বেগম সাথী ‘চ্যানেল-৬৯’ এর নওগাঁ জেলা সংবাদদাতা হিসেবে পরিচয় দিয়ে জেলার বিভিন্ন বেকারি, মিষ্টির দোকান ও ফ্যাক্টরিতে ক্যামেরাম্যান জাকারিয়া হোসেনকে (৩০) নিয়ে হানা দিতেন। প্রতিষ্ঠান গুলোতে অনিয়ম হচ্ছে এমন খবর প্রচারের হুমকি দিয়ে চাঁদাবাজি করে আসছিলেন। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সন্ধ্যায় জেলার পত্নীতলা উপজেলার নজিপুরে এক মিষ্টির দোকানে চাঁদা দাবি করার সময় তাদের ধরে পুলিশে সোপর্দ করে উত্তেজিত জনতা।

আরও পড়ুন: জামালপুরের সেই ডিসি বরখাস্ত

পুলিশ জানিয়েছে, মমতাজ বেগমের স্বামী প্রায় দুই বৎসর যাবত অস্ত্র ও মাদক মামলায় কারাগারে। তার বিরুদ্ধেও একাধিক মানুষকে ব্ল্যাক মেইল করে মোটা অংকের অর্থ আদায়ের অভিযোগে কোর্টে মামলা বিচারাধীন। 

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী জানান, ওই ভুয়া সাংবাদিক ও মহিলা যুবলীগ নেত্রীকে বৃহস্পতিবার সন্ধ্যায় থানা হেফাজতে রাখা হয়। পরে ভুক্তভোগীরা চাঁদাবাজির অভিযোগের মামলা না করায় মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।

ইত্তেফাক/অনি