ঢাকা শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬
২২ °সে


রিফাত হত্যা : চার আসামির আদালতে আত্মসমর্পণ

রিফাত হত্যা : চার আসামির আদালতে আত্মসমর্পণ
রিফাত শরীফ।

বরগুনার বহুল আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার চার্জশিটভুক্ত পলাতক চার আসামি আদালতে আত্মসমর্পণ করেছেন। রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে তারা জামিনের আবেদন করে।

আত্মসমর্পণ করা আসামিরা হচ্ছেন, প্রাপ্তবয়স্কদের ৩ নম্বর অভিযুক্ত আসামি মোহাইমিনুল ইসলাম সিফাত, অপ্রাপ্তবয়স্কদের ২ নম্বর অভিযুক্ত রাকিবুল হাসান রিফাত হাওলাদার (১৫), তিন নম্বর অভিযুক্ত আবু আবদুল্লাহ রায়হান (১৬) এবং ১২ নম্বর অভিযুক্ত প্রিন্স মোল্লা (১৫)।

আরও পড়ুন: মুকসুদপুরে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী প্রাপ্তবয়স্ক অভিযুক্তদের নিয়ে গঠিত অভিযোগপত্রের ৩ নম্বর অভিযুক্ত আসামি মোহাইমিনুল ইসলামের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন এবং আত্মসমর্পণ করা অপর তিন অপ্রাপ্তবয়স্ক অভিযুক্তের জামিন আবেদন শুনানির জন্য শিশু আদালতে প্রেরণ করেন।

শিশু আদালতের বিচার মো. হাফিজুর রহমান জামিনের শুনানি শেষে অপ্রাপ্তবয়স্ক ২ নম্বর অভিযুক্ত রাকিবুল হাসান রিফাত হাওলাদার, তিন নম্বর অভিযুক্ত আবু আবদুল্লাহ রায়হান এবং ১২ নম্বর অভিযুক্ত প্রিন্স মোল্লার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

প্রসঙ্গত, গত ৩ অক্টোবর বরগুনার সিনিয়র জুডিসিয়াল আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী এ মামলার পলাতক আট অভিযুক্তের মালামাল ক্রোকের নির্দেশ দেন।

ইত্তেফাক/এমআরএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৬ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন