ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬
২৭ °সে


ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্র ও মাদক উদ্ধার, ওলামা লীগ নেতার কারাদণ্ড

ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্র ও মাদক উদ্ধার, ওলামা লীগ নেতার কারাদণ্ড
গুগল ম্যাপ

ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের ভাদুঘর থেকে দেশীয় অস্ত্র ও মাদকসহ জেলা ওলামা লীগ নেতা মনির খান (৪৭) ও তার সহযোগী মো. মাসুদ উল্লাকে আটক করা হয়। মঙ্গলবার রাতে ঐ এলাকার একটি ট্রাভেল এজেন্সিতে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা যৌথভাবে অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটক মনির ভাদুঘর এলাকার শফিকুল ইসলামের ছেলে ও মাসুদ একই এলাকার মো. সানাউল্লার ছেলে। মনির নিজেকে জেলা ওলামা লীগের সভাপতির পরিচয় দিয়ে শহরসহ আশপাশের এলাকায় নানা অপরাধমূলক কর্মকাণ্ড করতেন বলে জানা গেছে।

এনএসআইয়ের ব্রাহ্মণাবড়িয়া জেলার উপ-পরিচালক মো. আবু নায়হান ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ব্রাহ্মণবাড়িয়া সার্কেল এ অভিযানে নেতৃত্ব দেন।

এনএসআই জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভাদঘুর এলাকার গ্লোবাল ভিশন ট্রাভেল এজেন্সির অফিসে এনএসআই ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর যৌথভাবে অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালে দুটি কিরিচ, একটি রামদা, দুই পিস ইয়াবা ট্যাবলেট, একশ গ্রাম গাঁজা, এক বোতল মদ, ইয়াবা ও গাঁজা সেবনের সরঞ্জামসহ মনির খান ও তার সহযোগী মাসুদকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুবায়ের হোসেন আটক দুইজনকে তিন মাস করে কারাদণ্ড দেন।

ইত্তেফাক/এএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন