ঢাকা বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬
২৭ °সে


বরগুনায় বাস খাদে, নারী-শিশুসহ নিহত ২

বরগুনায় বাস খাদে, নারী-শিশুসহ নিহত ২
বাসটি উল্টে খাদে পড়ে আছে, উদ্ধারের চেষ্টা করছে লোকজন। ছবি: ইত্তেফাক

বরগুনায় একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে নারী ও শিশুসহ দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বরগুনা-বেতাগী আঞ্চলিক মহাসড়কের সোনারবাংলা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বাস দুর্ঘটনায় আহত অপর ১২ জনকে বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার পর থেকে পলাতক রয়েছেন বাসের চালক ও তার সহকারী। তাদের ধরতে অভিযান শুরু করেছে পুলিশ।

নিহতরা হলেন- বরগুনার তালতলী উপজেলার শনপাড়া গ্রামের মো. নান্টু খানের স্ত্রী মোসা. সোনিয়া আক্তার (২৮) ও তারে মেয়ে জান্নাতি (৮)। বরগুনা মর্গে ময়নাতদন্তের পর মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী আবদুস সোবাহান জানিয়েছেন, বরগুনা থেকে বেতাগী যাওয়ার পথে সত্তার পরিবহনের একটি বাস সোনারবাংলা নামক এলাকায় পৌঁছে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে পাশ কাটিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে খাদে পড়ে যায়। প্রথমে স্থানীয়রা এবং পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম শুরু করেছে। এ সময় উদ্ধারকারীরা পানিতে ডুবে থাকা বাসের ভেতর থেকে এক নারী ও এক শিশুর মরদেহ উদ্ধার করেছেন।

বেতাগী থানার ওসি মো. কামরুজ্জামান মিয়া জানিয়েছেন, পানিতে ডুবে থাকা বাসের ভিতর থেকে উদ্ধার করা নিহত সোনিয়া ও তার মেয়ে জান্নাতির মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মামলা হয়েছে। বাসের চালক ও সহকারীকে ধরার জন্য অভিযান চলছে।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন