এক পা উদ্ধারের পরের দিন পাওয়া গেলো খণ্ডবিখণ্ড দেহ

প্রকাশ : ২২ অক্টোবর ২০১৯, ১৫:১২ | অনলাইন সংস্করণ

  কুড়িগ্রাম প্রতিনিধি

চাকিরপাশা ইউনিয়নের নাককাটি বাজারের পাশ্ববর্তী একটি ডোবা থেকে মানবদেহের খণ্ডিত অংগগুলো উদ্ধার। ছবি: ইত্তেফাক

কুড়িগ্রাম সদর উপজেলার শেষপ্রান্ত রাজারহাট উপজেলার পরিত্যাক্ত ডোবা থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত ব্যক্তির খণ্ডিত একটি মাথা, দুই হাত ও একটি পা উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার চাকিরপাশা ইউনিয়নের নাককাটি বাজারের পাশ্ববর্তী একটি ডোবা থেকে মানবদেহের খণ্ডিত অংগগুলো উদ্ধার করা হয়েছে। এর আগে সোমবার কুড়িগ্রাম সদরের বেলগাছার একটি পুকুর পাড় থেকে অপর পাটি উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গলবার সকালে নাককাটি বাজার এলাকায় তীব্র দূর্গন্ধ ছড়িয়ে পড়লে পার্শ্ববর্তী ডোবায় ভাসমান অবস্থায় অর্ধগলিত মানুষের দেহের খন্ড দেখতে পায় স্থানীয়রা। পরে থানায় খবর দিলে মরদেহটি উদ্ধার করে রাজারহাট থানায় নিয়ে যায় পুলিশ।

আরো পড়ুন: পুকুর পাড়ে পাওয়া গেলো মানুষের ‘খণ্ডিত পা’

কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম জানান, অজ্ঞাত মরদেহের মূল শরীর ছাড়া মাথা, দুই হাত ও একটি পা উদ্ধার করা হয়েছে। দেহের খণ্ডিত অংশগুলোর পাশে একটি ব্যাগ ও কাপড় পাওয়া গেছে। ময়মনসিংহে উদ্ধার হওয়া মানব শরীরের খণ্ডের রং এবং গঠনের সঙ্গে অনেকটাই মিল থাকায় সেখানকার আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে।

তিনি আরো বলেন, শুধু তাই নয়, রশি দিয়ে বাঁধার ধরণও একই রকম। মংমনসিংহে লাগেজে উদ্ধার হওয়া ব্যাক্তির শরীরের খণ্ডের সঙ্গে কুড়িগ্রামে দুইদিনে উদ্ধার হওয়া অঙ্গগুলোর যোগসূত্র রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। 

ইত্তেফাক/বিএএফ