ঢাকা মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬
২৮ °সে


যশোরে চোর সন্দেহে প্রতিবন্ধী যুবককে নির্যাতন

যশোরে চোর সন্দেহে প্রতিবন্ধী যুবককে নির্যাতন
প্রতিবন্ধী দীপংকর ভদ্র। ছবি-ইত্তেফাক

যশোরের বাঘারপাড়ায় চোর সন্দেহে দীপংকর ভদ্র নামে এক প্রতিবন্ধী যুবককে নির্যাতন করা হয়েছে। সোমবার সন্ধ্যায় বাঘারপাড়ার খাজুরার ভদ্রডাঙ্গা ছব্বারের মোড়ে এই ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্যাতনের ভিডিও ভাইরালের পর তোলপাড়ের সৃষ্টি হয়েছে।

দীপংকর ঝিকরগাছা উপজেলার ছুটিপুর গ্রামের গোপাল ভদ্রের ছেলে। তবে এই ঘটনায় জড়িত কাউকে পুলিশ শনাক্ত কিংবা আটক করতে পারেনি।

এলাকাবাসী জানিয়েছে, ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে ভদ্রডাঙ্গা গ্রামের অহেদ খানের ছেলে আলমগীর, বনগ্রাম মুন্সীপাড়ার কিয়ামের ছেলে নাজমুল ও ভদ্রডাঙ্গা গ্রামের ইকবাল কারীর ছেলে ইলিয়াছ প্রতিবন্ধী যুবককে দড়ি দিয়ে বেঁধে মাটিতে ফেলে মুখে ও বুকে লাথি মারছে, ট্রেনে হেঁচড়ে নিয়ে বেড়াচ্ছে। আশপাশের লোকজন তাদের থামতে বললে তারা কারও কথা শুনছে না।

এলাকাবাসী আরও জানান, সোমবার সকালে দীপংকার খাজুরা বাজার সংলগ্ন তেলীধান্যপুড়া গ্রামে তার খালাতো ভাই হারানের বাড়িতে যায়। বিকেলে খালাতো ভাইয়ের সাইকেলে ঘুরতে বের হয়ে ছব্বারের মোড়ে পৌঁছালে স্থানীয় ভদ্রডাঙ্গা গ্রামের আলমগীর, নাজমুল ও ইলিয়াছ তার গতিরোধ করে পরিচয় জানতে চায়। চোর সন্দেহে তাদের গাছের সঙ্গে বেঁধে রাখে এবং তাকে অমানবিক নির্যাতন চালায়। স্থানীয় এক যুবক ঘটনাটি ভিডিও করে ফেসবুকে আপলোড দিলে তা ভাইরাল হয়।

বাঘারপাড়া থানার ওসি জসিম উদ্দিন বলেন, ফেসবুকে আমিও দেখেছি যুবককে নির্যাতন করা হচ্ছে। ঘটনাস্থলে আমি নিজেই গিয়েছিলাম। কিন্তু অভিযুক্ত কাউকে শনাক্ত করা যায়নি। এই ঘটনায় কেউ অভিযোগও দেয়নি। বিষয়টি তদন্ত করা হচ্ছে। প্রমাণ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন