বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭
২৮ °সে

পুলিশের বিরুদ্ধে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

পুলিশের বিরুদ্ধে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ
মোবাইল ফোন চুরির অভিযোগে সীতাকুণ্ডে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ করা হয়। ছবি: ইত্তেফাক

মোবাইল ফোন চুরির অভিযোগে সীতাকুণ্ডে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে চট্টগ্রাম পুলিশ লাইনে কর্মরত এসআই ও তার ভগ্নীপতির বিরুদ্ধে। এ ঘটনায় আটক করা হয়েছে এসআই ইকবাল পারভেজ ও মিজানুর রহমানকে।

নিহত যুবক এজাহার মিয়া (২৭) উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের অলিকাজির বাড়ির মোহাম্মদ মুফিজের ছেলে।

এজাহার মিয়ার শাশুড়ি মরিয়ম বেগম জানান, সোমবার রাত সাড়ে নয়টায় এসআই রায়হান তাকে মোবাইল ফোনে ডেকে তার নিজ বাড়ি ভাটিয়ারী কলেজ পাড়ায় নিয়ে যায়। এ সময় ওই এসআইয়ের ভগ্নীপতি, সে, তার শ্যালক ও স্ত্রী মিলে এজাহারের হাত-পা রশি দিয়ে বেঁধে পেটাচ্ছিল। প্রতিবাদ করলে তারা জানায়, এজাহার মিজানুর রহমানের মোবাইল ফোন চুরি করেছে। মোবাইল ফেরত না দেওয়া পর্যন্ত ছাড়া হবে না।

আরও পড়ুন: ভোলার সেই বিপ্লবের ভগ্নিপতি নিখোঁজ, জিডি

মঙ্গলবার ভোর ৫টার সময় একটি সাদা মাইক্রোবাসে করে এজাহারকে মুমূর্ষু অবস্থায় ভাটিয়ারী-হাটহাজারী লিংক রোডে নিয়ে ব্রিজ এলাকায় একটি ব্যাটারি চালিত রিকশায় করে বাড়িতে পাঠিয়ে দেয়। তার অবস্থা খারাপ দেখে এজাহারের স্ত্রী পপি ও আমি স্থানীয় বিএসবি হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে মডেল থানার অফিসার ইনচার্জ মো. দেলওয়ার হোসেন জানান, আমরা এসআই ইকবাল পারভেজ ও মিজানুর রহমানকে আটক করেছি। তাদের আদালতে প্রেরণ করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

ইত্তেফাক/এসি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত