বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭
২৮ °সে

চরভদ্রাসন উপজেলা চেয়ারম্যান ভিপি মোশা আর নেই

চরভদ্রাসন উপজেলা চেয়ারম্যান ভিপি মোশা আর নেই
চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন। ফাইল ছবি

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন ওরফে ভিপি মোশা মারা গেছেন। মঙ্গলবার রাতে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে ফরিদপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বয়স হয়েছিলো ৪৭ বছর। তার মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেছেন চরভদ্রাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানা।

ভিপি মোশার মৃত্যুর সংবাদে উপজেলার সর্বস্তরের জনগণের মাঝে শোকের ছায়া নেমে আসে। রাতে তার মরদেহ গাজীরটেক ইউনিয়নের চরঅযোধ্যার নিজ বাড়িতে আনা হয়। সেখানে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ভিড় করে এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

চলতি বছরে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে তিনি বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন সমর্থিত উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ছিলেন।

আরো পড়ুন : চুয়েটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত, ভর্তি শুরু ৬ নভেম্বর

গাজীরটেক ইউপি চেয়ারম্যান মো. ইয়াকুব আলী জানান, ভিপি মোশা হরিরামপুর ইউনিয়নের বাসিন্দা সৈয়দ আলী বেপারীর জনাযায় অংশ নিতে আসেন। সেখান থেকে মোটরসাইকেলে ফেরার পথে বুকে ব্যাথা অনুভব করেন। তখন তার সঙ্গে থাকা লোকজন তাকে হরিরামপুর থেকে নৌকায় করে এপারে নিয়ে আসেন। এরপর তাকে ফরিদপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তিনি মা ও দুই ভাইসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

ইত্তেফাক/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত