যুক্তরাষ্ট্রে পৃথক বন্দুক হামলায় ৪ এশীয়সহ নিহত ৭

যুক্তরাষ্ট্রে পৃথক বন্দুক হামলায় ৪ এশীয়সহ নিহত ৭
[ছবি: সংগৃহীত]

যুক্তরাষ্ট্রে পৃথক বন্দুক হামলায় চার এশীয়সহ সাত জন নিহত হয়েছেন। একটি ক্যালিফোর্নিয়া এবং আরেকটি গুলির ঘটনা ঘটেছে ওকলাহোমা অঙ্গরাজ্যে। ক্যালিফোর্নিয়ায় চারজন এবং ওকলাহোমায় তিনজন নিহত হয়েছেন। খবর ডেইলি মেইল, সিএনএন ও রয়টার্সের

ক্যালিফোর্নিয়ায় পারিবারিক পার্টিতে বন্দুকধারীর গুলিতে চার এশীয় নিহত এবং ছয় জন আহত হয়েছেন। রবিবার রাতে ফ্রেশনো শহরে ফুটবল খেলা দেখার এক পার্টিতে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে। তিনজন ঘটনাস্থলে এবং হাসপাতালে নেওয়ার পর একজন মারা যান। ফ্রেশনো পুলিশের লেফটেন্যান্ট বিল ডুলে এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন, ইস্ট লেমোনা এভিনিউয়ের ৫৩০০ ব্লকের বাড়িটির পেছনের মাঠে পরিবারের সদস্য ও তাদের বন্ধুসহ ৪৫ জন ফুটবল খেলা দেখতে জড়ো হয়েছিলেন। এ সময় অজ্ঞাত এক সন্দেহভাজন বন্দুকধারী গুলি চালায়। স্থানীয় সময় রাত ৮ টার দিকে ওই গুলিবর্ষণের ঘটনা ঘটে।

স্থানীয় পুলিশের উপ-প্রধান মাইকেল রিড জানিয়েছেন, ঘটনাস্থলেই তিন ব্যক্তি মারা যান। স্থানীয় কমিউনিটি রিজিওনাল মেডিকেল সেন্টারে (সিআরএমসি) নেওয়ার পর একজনের মৃত্যু হয়। নিহতদের বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে এবং তারা সবাই এশীয়। আহত ছয়জনের অবস্থা স্থিতিশীল এবং তারা সিআরএমসিতে চিকিত্সাধীন বলে রিড জানিয়েছেন। তিনি জানান, হামলাকারী টার্গেট করেই গুলি চালিয়েছেন। তবে কারণ খুঁজে পাওয়া যায়নি।

স্থানীয় মিডিয়া জানিয়েছে, সোমবার ওকলাহোমার ওয়ালমার্টে বন্দুকধারীর হামলায় তিনজন নিহত হয়েছেন। ওকলাহোমার হাইওয়ের পুলিশ এই তথ্য জানিয়েছে। ডানকান পুলিশ গুলির সত্যতা নিশ্চিত করেছে। তবে নিহতদের পরিচয় ও তাদের অবস্থা সম্পর্কে কিছু জানাতে পারেনি পুলিশ।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত