ঢাকা সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ৭ মাঘ ১৪২৭
২০ °সে

দৌড়ে পার্লামেন্টে ঢুকলেন ভারতের রেলমন্ত্রী

দৌড়ে পার্লামেন্টে ঢুকলেন ভারতের রেলমন্ত্রী
দৌড়ে পার্লামেন্টে ঢুকলেন ভারতের রেলমন্ত্রী পীযূষ গোয়েল। ছবি: টুইটার

পার্লামেন্ট চত্বরে গাড়ি থেকে নেমেই তড়িঘড়ি করে দৌড় দিলেন ভারতের রেলমন্ত্রী পীযূষ গোয়েল। বিষয়টি দেখে আশেপাশের সকলেই হতভম্ব। নির্ধারিত সময়ে পার্লামেন্টে ঢুকতিই নাকি এমন দৌড় দেন তিনি। তার দৌড়ের ওই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। রেলমন্ত্রীর এমন দৌড়ের প্রশংসা ও সমালোচনা হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভারতীয় একটি গণমাধ্যম সূত্রে জানা গেছে, বুধবার সকালে মন্ত্রিসভার বৈঠক ডাকা হয়েছিল। ওই বৈঠকে আমন্ত্রিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রীরা। সেখানে হাজির ছিলেন রেলমন্ত্রী পীযূষ গোয়েলও। আবার সকাল ১১টায় লোকসভার অধিবেশনে প্রশ্নোত্তর পর্বও ছিল। সেখানে রেল সংক্রান্ত সাংসদদের প্রশ্নের উত্তর দিতে হতো পীযূষ গোয়েলকে। কিন্তু মন্ত্রিসভার বৈঠকে বেশি সময় লেগে যায়। দেরি করে ফেলেন পীযূষ। আর প্রশ্নোত্তর পর্বে রেল সংক্রান্ত প্রশ্নের উত্তর দিতেই হতো তাকে। সে কারণে পার্লামেন্ট চত্বরে গাড়ি থেকে নেমেই দৌড় দেন পীযূষ গোয়েল।

গুজরাটের বিজেপি সাংসদ প্রভু বসাবা ছবিটি টুইটারে পোস্ট করেছেন। তার ক্যাপশনে তিনি লিখেছেন, প্রশ্নোত্তর পর্বে দেরি যাতে না হয় সেজন্য নতুন ভারতের প্রাণবন্ত রেলমন্ত্রী মন্ত্রীসভার বৈঠকের পর দৌড়ে পার্লামেন্টে ঢুকলেন।

বিজেপি সাংসদ রবি কিসানের টুইট করে বলেছেন, ‘আপনাকে সালাম।’

কেউ লিখেছেন, ওনার কাজের ধরণ, দায়বদ্ধতা, সময়ানুবর্তিতা সত্যিই প্রশংসনীয়।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২০ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন