শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

গণধর্ষণের পর হত্যা: অভিযুক্ত ৪জনই পুলিশের গুলিতে নিহত

আপডেট : ০৬ ডিসেম্বর ২০১৯, ১০:১৬

ভারতে এক পশু চিকিৎসকে গণধর্ষণের পর হত্যার ঘটনায় অভিযুক্ত চার ধর্ষক শুক্রবার ভোরে পুলিশের গুলিতে নিহত হয়েছে। এই ঘটনার দায় ভারও স্বীকার করে নিয়েছে পুলিশ।- খবর এনডিটিভি  

পুলিশ সূত্রে জানানো হয়েছে, অভিযুক্ত মোহাম্মদ আরিফ, নবীন, শিব এবং চেন্নাকসভুলুকে ভোরের দিকে তদন্তের উদ্দেশে ঘটনাস্থলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকেই পালানোর চেষ্টা করে তারা। পালানোর চেষ্টাকালে পুলিশের গুলিতে মৃত্যু হয় বলে জানিয়েছেন হায়দরাবাদের পুলিশ কমিনশনার।

ভারতের দক্ষিণাঞ্চলীয় প্রদেশ তেলেঙ্গানার রাজধানী হায়দারাবাদে গত বুধবার রাতে কর্মস্থল থেকে ফেরার পথে ওই তরুণী চিকিৎসককে চার ট্রাকচালক ও ক্লিনার কৌশলে নিজেদের ফাঁদে ফেলে গণধর্ষণ করে। পরদিন সকালে ওই তরুণীর আগুনে পুড়ে যাওয়া মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনা শুনে কেঁপে উঠেছিল দেশবাসী। গত সপ্তাহে হায়দ্রাবাদের কাছে এক কালভাটের নিচ থেকে উদ্ধার হয় তার পোড়া শরীর।

প্রাথমিক তদন্তে বলা হয়েছে, ২২ বছর বয়সী ওই পশু-চিকিৎসককে হায়দরাবাদের অদূরের শামশাবাদের তন্দুপল্লি টোল প্লাজার কাছে হত্যা করা হয়। তারপর ২৫ কিলোমিটার দূরে শাদনগর নামক এলাকার চাতানপল্লী সেতুর কাছে তার মরদেহ পুড়িয়ে ফেলে ধর্ষকরা।ধর্ষকদের জনতার হাতে তুলে দেয়ার দাবিতে বিক্ষোভ করে তেলেঙ্গানার হাজার হাজার মানুষ।

ইত্তেফাক/আরকেজি