ঢাকা মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৭
২০ °সে

হারিয়ে যাওয়া সুযোগ বাড়ি এসে ধরা দিল!

হারিয়ে যাওয়া সুযোগ বাড়ি এসে ধরা দিল!
ছবি: সংগৃহীত

একাধিকবার চেষ্টা করেও আবুধাবির যুবরাজের সঙ্গে হাত মেলাতে পারেনি এক কিশোরী। তবে সেই ফসকে যাওয়া সুযোগ আরো বড়ো হয়ে ফিরে এল তার বাড়িতে। ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যাতে দেখা যাচ্ছে, দেশটির যুবরাজ শেখ মোহাম্মদ বিন জায়েদ তার দেশের রাষ্ট্রপ্রধানের সঙ্গে সৌজন্য সাক্ষাতের জন্য তার প্রাসাদে যাচ্ছেন। সেখানে তাকে স্বাগত জানাতে মন্ত্রী, আমলাদের পাশাপাশি অনেক শিশু, কিশোর-কিশোরীও হাজির ছিল। যুবরাজের হাঁটার পথে শিশু-কিশোররা দুই পাশে লাইনে দাঁড়িয়েছিল।

যুবরাজকে এত কাছে পেয়ে তারা বেশ উত্সাহিত ছিল। সুযোগ পেয়ে সবাই তার সঙ্গে হাত মিলিয়ে নিচ্ছিল। তাদের মধ্যে একটি কিশোরীর এতটাই উত্সাহ ছিল যে, যখন সে বুঝতে পারল যে যুবরাজ কেবল অন্য পাশের লাইনে থাকা শিশুদের সঙ্গে হাত মেলাচ্ছেন তখন সে লাইনের এক ধার থেকে দৌড়ে উলটো দিকের লাইনে চলে আসে যাতে হাত মেলানোর সুযোগটা হাতছাড়া না হয়। কিন্তু দুঃখের বিষয়, এত চেষ্টা করেও ঐ কিশোরীর মনস্কামনা পূর্ণ হয়নি। যুবরাজও ঐ সারির সকলের সঙ্গে হাত মেলালেও ঐ কিশোরীর ঠিক আগে এসে তিনি কোনো একটি কারণে বিপরীত দিকে তাকান এবং সামনে এগিয়ে যান। অথচ তখন মেয়েটি হাত বাড়িয়ে দিয়েছে যুবরাজের হাতটা একটু ছুঁয়ে দেখার আশায়। যুবরাজ তার দিকে ফিরেও তাকালেন না। ভিডিওতে দেখা যায়, এতে ছোট্ট ঐ মিষ্টিমুখ রাজ্যের কষ্টের মেঘে ঢেকে গেছে।

আরো পড়ুন: সালমান-ক্যাটরিনার কণ্ঠে ‌‌‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ স্লোগান

কিশোরীর নাম আয়েষা আল মাজরোউই। আবু ধাবিতেই তার বাড়ি। যুবরাজ বিন জায়েদের সঙ্গে তার হাত না মেলাতে পারার ঘটনা ধরা পড়ে ক্যামেরায়। ভিডিও ভাইরাল হয়ে যায়। নেট দুনিয়া তার কষ্টের ভাগিদার হয়। সম্ভবত সেই কথা যায় যুবরাজের কানেও। এরপর তিনি খুঁজে বের করেন আয়েষাদের বাড়ি। যার সঙ্গে হাত মেলাতে না পেরে দুঃখ করছিল, তাকে বাড়িতে পেয়ে আয়েষার আনন্দ আর ধরে না। সেদিনের দুঃখ এক মুহূর্তে উধাও। এটা তার কাছে ছিল আকাশের চাঁদ হাতে পাবার মতো। যুবরাজ, আয়েষা ও তার পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটান। আয়েশা ও তার পরিবারের অন্য সদস্যদের সঙ্গে ছবিও তোলেন। সেই সব ছবি পোস্টও হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৮ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন