ঢাকা রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬
২৪ °সে

মেয়েকে শ্লীলতাহানির পর এবার মাকে খুন

মেয়েকে শ্লীলতাহানির পর এবার মাকে খুন
সংগৃহীত

নাবালিকা মেয়ের যারা শ্লীলতাহানি করেছিল, তাদের হাতেই প্রাণ গেল ভারতের উত্তর প্রদেশের কানপুরের ৪০ বছর বয়সী এক নারীর। অভিযুক্তরা জেল থেকে জামিনে ছাড়া পেয়ে, নিগৃহীতার মাকে বেধড়ক মারধর করে। ধারালো অস্ত্রে কোপানোও হয়। আশঙ্কাজনক অবস্থায় কানপুরের এলএলআর হাসপাতালে ভর্তি করা হলে, শুক্রবার সেখানেই মৃত্যু হয় ওই মহিলার। খবর এনডিটিভি'র।

পুলিশ সূত্রে জানা যায়, ২০১৮ সালে নিহত নারীর ১৩ বছরের মেয়েকে শ্লীলতাহানির অভিযোগে অভিযুক্ত চার জন জামিনে ছাড়া পেয়ে, ৯ জানুয়ারি রাতে ওই মহিলার বাড়িতে সশস্ত্র অবস্থায় হানা দেয়। মহিলাকে ধারালো অস্ত্রে এলোপাথাড়ি আঘাত করা হয়। বাধা দিতে গিয়ে গুরুতর জখম হন ওই মহিলার বোনও। যিনি আবার বিজেপির স্থানীয় নেত্রী।

এর আগে ওই নারীকে মামলা তুলে নিতে চাপ দেয় অভিযুক্তরা । তবে মামলা তুলে নিতে অস্বীকৃতি জানালে এই হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। এদিকে এই ঘটনায় ইতিমধ্যে ৩ জনকে আটক করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, বাকিদেরও আটকের চেষ্টা চালাচ্ছে তারা। এই বিষয়ে কানপুর পুলিশ প্রধান অনন্ত দেও বলেন, আমার মনে হয়না এখানে পুলিশের কোন অবহেলা ছিল তবে যদি কোন অভিযোগ আসে সেটি আমরা খতিয়ে দেখবো।

ইত্তেফাক/এআর

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৩ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন